কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২, আহত ২

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-25 03:49:18

কুমিল্লার চৌদ্দগ্রামের নাটাপাড়া এলাকায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন- রুবেল (৩৪) ও সেলিম (৩৮)।

অপর একটি ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় আহত হয়েছেন আরও দুই মাদক ব্যবসায়ী। তাদের আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

বুধবার (২৯ মে) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন।

নিহত সেলিম (৩৬) চৌদ্দগ্রাম উপজেলার শালুকিয়া (আদর্শগ্রাম) গ্রামের আলী আহাম্মদের ছেলে এবং রুবেল একই উপজেলার আমানগণ্ডা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আবু মোহাম্মদ মহিউদ্দিন জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে পৌর এলাকার নাটাপাড়া এলাকায় মাদক ব্যবসায়ী রুবেল ও সেলিমসহ তাদের সহযোগীরা অবস্থান করছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালায় বিজিবি। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে মাদক ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এতে রুবেল ও সেলিম নামে ২ মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন এবং অন্যরা পালিয়ে যায়।

পরে আহত ওই দুই মাদক ব্যবসায়ীকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ২ হাজার ১৫৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে এবং চৌদ্দগ্রাম থানায় মামলা হয়েছে।

এদিকে অপর একটি ঘটনায় একই রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার বৌয়ারা বাজার সংলগ্ন মান্দারী কবরস্থান এলাকায় বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বকুল মিয়া ও আবদুল করিম নামে আরও দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। তাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বিজিবি সদস্যরা ঘটনাস্থল থেকে ৩ হাজার ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করেছে।

এ সম্পর্কিত আরও খবর