আ'লীগ নেতাকে দেখেই আদালতে উগ্র নুসরাত হত্যার আসামিরা

ফেনী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-08-31 21:10:31

আদালতেও উগ্র আচরণ প্রদর্শন করেছেন সোনাগাজীর আলোচিত নুসরাত জাহান রাফি হত্যা মামলার আসামিরা। আদালত আঙিনায় সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলামকে দেখেই তার ওপর চড়াও হওয়ার জন্য তেড়ে যাওয়ার চেষ্টা করেছে অধ্যক্ষ সিরাজ উদ দৌলাহ সহ তার অনুসারী আসামিরা।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে আসামিদের আদালতে শুনানির জন্য আনা হলে তারা এমন আচরণ প্রদর্শন করেন। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখে।

আদালত পাড়ায় তারা খোকনকে উদ্দেশ্য করে দালাল দালাল বলে আওয়াজ শুরু করে। তারা এই মামলাকে মিথ্যা মামলা বলেও উচ্চস্বরে স্লোগানের মতো দিতে থাকে।

আদালতে নেওয়ার সময় আসামি নুর উদ্দিন উচ্চস্বরে বলতে থাকেন, ‘আমরা নুসরাত হত্যার কিছুই জানি না। আমরা নির্দোষ। আমাদেরকে তারা এসব শিখিয়ে দিয়েছে। তারা এসব লিখে দিয়েছে।‘

তিনি আর বলেন, ‘পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) আমাদেরকে দোষী বানিয়েছেন। নুসরাত আত্মহত্যা করেছে।‘ এ সময় অধ্যক্ষ সহ অন্য আসামিরা তাকে সমর্থন দিয়ে চিৎকার করতে থাকেন।

তবে পুলিশের তৎপরতায় একপর্যায়ে তাদের চিৎকার বন্ধ হয়েছে।

উল্লেখ্য, এদিন নুসরাত হত্যা মামলার চার্জশিটভুক্ত ১৬ জন সহ ২১ আসামিকে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে শুনানির জন্য আনা হয়েছে।

আদালতে নুসরাত হত্যা মামলার আসামিদের উগ্র আচরণের একটি ভিডিও। ফেসবুক থেকে সংগৃহীত

এ সম্পর্কিত আরও খবর