নুসরাতের ভাইকে আদালত চত্বরে আসামিদের হুমকি

ফেনী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ফেনী | 2023-08-31 21:09:05

আদালত চত্বরে নুসরাত জাহান রাফির বড় ভাই মাহমুদুল হাসান নোমানকে গালমন্দ করে বিভিন্ন হুমকি দিয়েছেন নুসরাত হত্যা মামলার আসামিরা। এ সময় অধ্যক্ষ সিরাজ উদ দৌলাহ সহ অন্য আসামিরা সোনাগাজী আওয়ামী লীগের সাধারণ সম্পাদককেও গালিগালাজ করেন।

বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে আসামিদের আদালতে শুনানির জন্য আনা হলে তারা এমন আচরণ প্রদর্শন করেন। ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের আদালতে শুনানির জন্য আসামিদের আনা হয়েছে।

এই বিষয়ে নিহত নুসরাতের বড় ভাই ও মামলার বাদী মাহমুদুল হাসান নোমান বলেন, ‘মামলার আসামি ও তাদের আত্মীয়-স্বজনরা আদালতে প্রশাসনের সামনে আমাকে, আমার পরিবার ও আমার আইনজীবীকে নানা হুমকি দিয়ে গালমন্দ করে।’

আওয়ামী লীগ নেতা ও সোনাগাজী পৌর মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন বলেন, নুসরাতের হত্যাকারীদের হুমকিতে শঙ্কিত নই। প্রয়োজনে মরতে রাজি আছি, তবু হত্যাকারীদের সঙ্গে আপস করব না।'

এদিন নুসরাত হত্যা মামলায় চার্জশিটভুক্ত ১৬ আাসামিসহ গ্রেফতার হওয়া ২১ জনই মামলাটিকে ‘মিথ্যা’ দাবি করে ষড়যন্ত্রকারী আখ্যায়িত করে অ্যাডভোকেট খোকনকে গালিগালাজ করেন। পরে কোর্ট পুলিশের হস্তক্ষেপে তারা চুপসে যায়।

উল্লেখ্য, চলতি বছরের ২৭মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদরাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের দায়ে ওই মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার নামে থানায় অভিযোগ করা হয়। পরে পুলিশ মাদরাসা অধ্যক্ষ সিরাজ উদ দৌলাহকে আটক করে। পরে ৬ এপ্রিল ওই মাদরাসা কেন্দ্রের সাইক্লোন শেল্টারের ছাদে নিয়ে অধ্যক্ষের সহযোগিরা তার শরীরে আগুন ধরিয়ে দেয়। টানা ৫ দিন মুত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা যায় নুসরাত জাহান রাফি।

এ সম্পর্কিত আরও খবর