স্বাচিপের খুলনা জেলা শাখার ইফতার মাহফিল

খুলনা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-01 09:54:09

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) খুলনা জেলা শাখার ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ মে) খুলনা কনভেনশন সেন্টারে এর আয়োজন করা হয়।

স্বাচিপ খুলনা জেলা শাখার সভাপতি ডা. এস এম সামশুল আহসান মাসুমের সভাপতিত্বে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বক্তব্য দেন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য, সাবেক ছাত্রনেতা এস এম কামাল হোসেন।

তিনি বলেন, 'দেশকে স্বাধীন করার মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশকে ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। তারই ধারাবাহিকতায় তাঁর সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালে উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন পূরণের পথে এগিয়ে নিয়ে চলেছেন। আসুন, আমরা তাঁর জন্য দোয়া করি; তিনি যেন দীর্ঘজীবী হন এবং বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় রূপান্তরিত করতে পারেন। '

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের অন্যতম সদস্য বেগম মন্নুজাহান সুফিয়ান, খুলনা সিটি করপোরেশনের (খুসিক) মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ সালাউদ্দিন জুয়েল, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, স্বাচিপ খুলনা জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. মো. মেহেদি নেওয়াজ প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর