দুস্থদের জন্য মাশরাফির ঈদ উপহার

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নড়াইল | 2023-08-15 20:38:29

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পক্ষ থেকে নিজ নির্বাচনী এলাকার দুস্থ ও অসহায়দের মাঝে নগদ অর্থ ও শাড়ি-লুঙ্গি ঈদ উপহার হিসেবে বিতরণ করা হয়েছে।

জানা গেছে, বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বিশ্বকাপ ক্রিকেট খেলতে দেশের বাইরে অবস্থান করলেও নিয়মিত খোঁজ খবর রাখছেন নির্বাচনী এলাকার। তাইতো আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নির্বাচনী এলাকার গরিব-দুস্থ ও অসহায়দের সহযোগিতার জন্য পাঠিয়েছেন ঈদ উপহার।

সংসদ সদস্য মাশরাফির বাবা গোলাম মর্তুজা স্বপন এবং তার একান্ত সহকারী (পিএস) জামিল আহম্মেদ সানি এই ঈদ উপহার বিতরণ করেন।

গত শনি ও রোববার (১ ও ২ জুন) সদর উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং লোহাগড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকের কাছে বিতরণের জন্য দুস্থদের শাড়ি-লুঙ্গি তুলে দেওয়া হয়।

সংসদ সদস্য মাশরাফির বাসার সামনে তার বাবা গোলাম মর্তুজা স্বপন দুস্থদের মাঝে নগদ অর্থ, শাড়ি-লুঙ্গি বিতরণ করেন। তিনি জানান, আমেরিকা প্রবাসী মাশরাফি বিন মর্তুজার নানা চিকিৎসক হাসমাতুল ইসলাম, মাশরাফি এবং তার মামা নাহিদুল ইসলাম নড়াইল-২ আসনের অসহায় প্রায় হাজার পরিবারের মধ্যে শাড়ি-লুঙ্গি এবং নগদ টাকা বিতরণ করেন। এর মধ্যে ৪ হাজার শাড়ি, ১ হাজার লুঙ্গি এবং নগদ ১৩ লাখ টাকা বিতরণ করা হয়।

তিনি আরও জানান, এছাড়া প্রতিদিনই কোনো না কোনো স্থান থেকে গরিব-দুস্থ ও অসহায়রা তাদের বাড়িতে আসেন। তাদেরও সহযোগিতা করা হয়ে থাকে।

অপরদিকে ‘রংপুর রাইডার্স’ এর পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে মাশরাফি বিন মর্তুজার সৌজন্যে দুস্থদের চার হাজার পিস শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়েছে।

এসব ঈদ সামগ্রী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, পৌর মেয়র, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের মাধ্যমে বিতরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর