ঢাকায় অপহৃত শিশু চাঁদপুরে উদ্ধার, আটক ১

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2023-08-17 00:24:06

ঢাকার সূত্রাপুর থেকে অপহৃত তিন বছরের শিশু মোস্তাকিনকে চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মীপুর এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

হাইমচর ও সূত্রাপুর থানা পুলিশ যৌথভাবে রোববার (২ জুন) দিনগত রাত আড়াইটার দিকে অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে। মোস্তাকিন সূত্রাপুর এলাকার মো. সাহেদের ছেলে।

অভিযানে অপহরণকারী এমরান হোসেনকে (২২) গ্রেফতার করা হয়। এমরান নয়ানি লক্ষ্মীপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে। সোমবার পুলিশের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়।

সূত্রাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) এস এম সালেহীন জানান, গত ৩১ মে আনুমানিক দুপুর সোয়া ১টার দিকে সদরঘাট এলাকার ইস্ট বেঙ্গল মার্কেটের সামনে থেকে শিশুটিকে অপহরণ করেন এমরান। পরদিন শনিবার (১ জুন) শিশুর মা সূত্রাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তথ্য প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান সম্পর্কে নিশ্চিত হয়। সে আলোকে সূত্রাপুর থানা পুলিশের একটি দল হাইমচর থানা পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে শিশুটিকে উদ্ধার করে এবং অপহরণকারীকে গ্রেফতার করে।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, শিশুটিকে সুস্থ অবস্থায় তার পরিবারের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর