ঈদে ভিড় বেড়েছে বিউটি পারলারগুলোতে

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ | 2023-08-28 21:48:33

ঈদ উপলক্ষে শেষ মুহূর্তে ঝিনাইদহের বিভিন্ন বিউটি পারলারগুলোতে ভিড় বেড়েছে। সকাল থেকে গভীর রাত অবধি পারলারগুলোতে গ্রাহকের উপস্থিতি লক্ষ্য করা গেছে। ঈদের দিন সকাল পর্যন্ত চলবে এ ব্যস্ততা।

ঈদের আনন্দ পরিপূর্ণ করে তুলতে কিশোরী থেকে শুরু করে মধ্যবয়সী, এমনকি বয়স্করাও ভিড় করছেন বিভিন্ন পারলারে। করাচ্ছেন ফেসিয়াল, গোল্ড ফেসিয়াল, ব্রণ ট্রিটমেন্ট, মেনিকিউর, পেডিকিউর, হেয়ার কাটিং, ভ্রু-প্লাকসহ আরও অনেক কিছু।

অনেকেই পছন্দের পোশাকের সঙ্গে মিলিয়ে বিভিন্ন রঙে রাঙিয়ে তুলছেন চুল। যে কারণে প্রতিটি পারলারের বিউটিশিয়ানরা এখন চরম ব্যস্ত সময় পার করছেন। গ্রাহকদের সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে তাদের। সকাল থেকে গভীর রাত অবধি কাজ করছেন তারা।

শহরের অভিনন্দন বিউটি পারলারে সেবা নিতে আসা গৃহিণী ঝুমুর বলেন, ‘আমি ঢাকায় থাকি। ঈদ উপলক্ষে নিজেকে সাজাতে এসেছি। ভ্রু-প্লাক আর ফেসিয়াল করাব।’

কাঞ্চননগর থেকে আসা রুবিনা আক্তার বলেন, ‘ঈদ উপলক্ষে পারলারে এসেছি। তবে অনেক ভিড়। তাই বসে আছি।’

শহরের ঘরকন্যা বিউটি পারলারের মালিক বিউটিশিয়ান লিজা ফেরদৌস জানান, দিন দিন নারীরা আরও রূপ সচেতন হয়ে উঠছে। উৎসবের এই কয়েকদিন নারীরা নিজেকে পরিপাটি করে সাজিয়ে রাখতে পছন্দ করেন। এক সপ্তাহ আগে থেকে ঈদের দিন সকাল পর্যন্ত গ্রাহকের আনাগোনা বেড়েছে।

বধূয়া বিউটি পারলারের মালিক নাসিমা খাতুন জানান, ঈদে ত্বকের যত্ন নিতে নানা বয়সীদের ভিড় বেড়েছে। তবে গত বছরের তুলনায় এ বছর কাজের ব্যস্ততা কম।

ঝিনাইদহ উইমেন্স এন্টারপ্রেনার অ্যান্ড বিউটি পারলার অ্যাসোসিয়েশনের সভাপতি শাপলা ইসলাম জানান, নতুন এই সংগঠনটির অধীনে ঝিনাইদহ শহরে ৪৫টি বিউটি পারলার রয়েছে। উপজেলাগুলোতে আরও পারলার রয়েছে। প্রতিবছর ঈদে বড় পারলারগুলোতে লক্ষাধিক টাকা আয় হয়। তবে এ বছর আয়ের পরিমাণ কম হবে।

এ সম্পর্কিত আরও খবর