নাটোরের গ্রীনভ্যালী পার্কের স্পিডবোটে আগুন, আহত-২

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-30 20:37:41

নাটোরের লালপুরে ‘গ্রীনভ্যালী’ বিনোদন পার্কের একটি স্পিডবোটে অগ্নিকাণ্ড ঘটেছে। এতে সুরুজ (২৫) ও মিজান (২৫) নামে পার্কের দুই কর্মচারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আহত দু’জনকে লালপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার পার্কের লেকে চলাচলকারী স্পিডবোটের মোটরের সাহায্যে জ্বালানি তেল নেওয়ার সময় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে পার্কের দুই কর্মচারী সুরুজ ও মিজান আহত হন। এদের মধ্যে সুরুজের একটি হাত ও মিজানের পা আগুনে ঝলসে যায়। এসময় দর্শনার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়লে তারা ছোটাছুটি শুরু করেন। এসময় ওভি ইসলাম (১৮) নামের এক দর্শনার্থী আতঙ্কিত হয়ে অসুস্থ হয়ে পড়েন। তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। ওভি ইসলামের বাড়ি রাজশাহীর চাঘাট এলাকায়।

গ্রীণভ্যালী পার্কের প্রবেশদ্বার, ছবি: বার্তা২৪ 

 

লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত মেডিকেল এ্যাসিসটেন্ট হারুনুর রশীদ দুজন আগুনে দগ্ধসহ তিনজনকে হাসপাতালে ভর্তি করার সত্যতা নিশ্চিত করে জানান, সুরুজ নামে একজনের হাত ও মিজান নামে অপরজনের পা আগুনের তাপে ঝলসে গেছে।

গ্রীনভ্যালী বিনোদন পার্কের দায়িত্বশীল কর্মকর্তা মোত্তালেব হোসেন রায়হান বলেন, ‘কোনো ভয়াবহ ঘটনা ঘটেনি। স্পিডবোটে জ্বালানি তেল উত্তোলনের সময় মোটরের ওপর পড়লে জ্বলে ওঠায় অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে তাৎক্ষনিক তা নিয়ন্ত্রণ করা হয়। তেল পরিষ্কার করার সময় দুজন কর্মচারীর হাতে-পায়ে গরম তাপ লাগে। তাদের প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

লাফুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, ‘লোকমুখে শোনার পর পার্ক কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করে জানা যায় আগুন পার্ক কর্তৃপক্ষই নিয়ন্ত্রণ করেছে।’

এ সম্পর্কিত আরও খবর