লাখাইয়ে সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ৩৫

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-24 14:54:54

হবিগঞ্জের লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম (৩৫) নামে এক যুবক নিহতের ঘটনায় ৩৫ জনকে আটক করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি।

শুক্রবার (৬ জুন) রাত থেকে শনিবার (৭ জুন) দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তবে তারা সবাই সংঘর্ষের সঙ্গে জড়িত না বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বার্তা২৪.কমকে বলেন, ‘রাতভর অভিযান চালিয়ে ৩৫ জনকে আটক করা হয়েছে। তবে তারা সকলে সংঘর্ষের সঙ্গে জড়িত না। যাচাই-বাচাই শেষে জড়িতদের কোর্টের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। বাকিদের ছেড়ে দেওয়া হবে।’

আরও পড়ুন: লাখাইয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১

উল্লেখ্য, পূর্ব বিরোধ নিয়ে শুক্রবার (৬ জুন) লাখাই উপজেলার রূহিতনশী গ্রামে সন্ধ্যা ৬টা থেকে ৭টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এ সংঘর্ষ চলে। এ ঘটনায় ওই গ্রামের ছমেদ মিয়ার ছেলে জহিরুল ইসলাম (৩৫) নিহত হন। আহত হন পুলিশসহ অন্তত ৩৫ জন। গুরুতর আহত অবস্থায় অন্তত ১৫ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে লাখাই থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে টিয়ারসেল ও রাবার বুলেট নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়।

এ সম্পর্কিত আরও খবর