স্কুলছাত্রীর গায়ে আগুন: আসামি ধরতে পুলিশের ২ টিম

রাজবাড়ী, দেশের খবর

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 03:35:50

রাজবাড়ীর সদর উপজেলায় ১০ম শ্রেণির এক স্কুলছাত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যাচেষ্টার মামলায় আসামিদের ধরতে কাজ করছে পুলিশের বিশেষ টিম।

সদর থানায় মামলা হওয়ার পরপরই আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের দুটি দল ইতিমধ্যে মাঠে নেমেছে বলে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি। এরই মধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা। মেয়েটির নিরাপত্তার জন্য সদর থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

রাজবাড়ী পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি বার্তা২৪.কমকে বলেন, স্কুল ছাত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে মারার চেষ্টার ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে শনিবার (৮ জুন) সকালে রাজবাড়ী সদর থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। মামলার পর থেকেই আসামিদের ধরতে জেলা পুলিশের দুটি টিম কাজ করে যাচ্ছে। এরই মধ্যে পুলিশ আসামি শিল্পী বেগমের বাড়িতে অভিযান চালিয়েছে। কিন্তু তাকে বাড়িতে পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, ঘটনাটি খুবই স্পর্শকাতর। সতর্কতার সঙ্গে আমরা আসামি ধরতে কাজ করছি। আসামিদের গ্রেফতার করার পর ঘটনার আসল রহস্য উদঘাটন করা যাবে। তদন্তের স্বার্থে এখন কিছুই বলা যাবে না। তবে আসামি যতই শক্তিশালী হোক না কেন তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

মঙ্গলবার (০৪ জুন) ওই ছাত্রীকে স্থানীয় শিল্পী বেগম এক ছেলের সঙ্গে আপত্তিকর ছবি ইন্টারনেটে ফাঁস করার কথা বলে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। পরের দিন চাঁদা না দেওয়ায় বোরখা পরিহিত চার ব্যক্তি দুপুরের দিকে ওই ছাত্রীকে জিম্মি করে পাশের পাট ক্ষেতে নিয়ে গিয়ে হাত-পা-মুখ বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

এরই প্রেক্ষিতে ওই ছাত্রীর বড় ভাই তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিলে বিষয়টি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদারের নজরে এলে পুলিশ সেই ছাত্রীর বড় ভাই ও বাবাকে থানায় ডেকে নিয়ে এজাহার দায়ের করান।

এ সম্পর্কিত আরও খবর