শিবালয়ে ২ ডায়াগনস্টিক সেন্টারে জরিমানা, একটিতে সিলগালা

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-25 07:09:34

নানা অনিয়মের অভিযোগে মানিকগঞ্জের শিবালয় উপজেলার একতা ও আল এহসান নামের দুইটি ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে ইচ্ছামতি ডায়াগনস্টিক সেন্টারে তালা ঝুলিয়ে সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক।

রোববার (৯ জুন) দুপুরে মানিকগঞ্জের জেলা প্রশাসক এসএম ফেরদৌস ও শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ বিষয়ে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ বার্তা২৪.কমকে জানান, শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বেশ কয়েকটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালানো হয়। এসময় প্যাথলজি সেন্টারে অস্বাস্থ্যকর পরিবেশ, গ্রাহকদেরকে মূল্য রশিদ না দেওয়া ও প্যাথলজিষ্টদের বৈধ কাগজপত্র দেখাতে না পারায় একতা ডায়াগনস্টিক সেন্টার মালিককে ২০ হাজার ও আল এহসান ডায়াগনস্টিক সেন্টার মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিষয়টি টের পেয়ে একই এলাকার এচ্ছামতি ডায়াগনস্টিক সেন্টারের লোকজন তাদের প্রতিষ্ঠান বন্ধ করে পালিয়ে যাওয়ার কারণে ওই ডায়াগনস্টিক সেন্টারটি সিলগালা করে দেয়া হয়। জেলা প্রশাসকের উপস্থিতি ও নির্দেশনায় তিনি ওই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বলেও মন্তব্য করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ মাহমুদ।

 

এ সম্পর্কিত আরও খবর