নবাবগঞ্জে জোড়া খুনের আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ঢাকা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নবাবগঞ্জ | 2023-08-29 22:07:30

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় গত ২৩ মে রাতে মাঝিরকান্দা সড়কে সংগঠিত চাঞ্চল্যকর কালাম ও জাহিদ হত্যা মামলার আটককৃত আসামি রিপন মোল্লা (৩১) বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। রোববার ভোরে অজ্ঞাতনামা দুষ্কৃতিকারীদের ছোড়া গুলিতে নিহত হয়েছে বলে নবাবগঞ্জ থানা পুলিশ দাবি করেছে।

নিহত রিপন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পূর্ব স্বরমঙ্গল এলাকার বাসিন্দা এলেম মোল্লার ছেলে।

নবাবগঞ্জ থানা পুলিশ সূত্র জানায়, কালাম ও জাহিদ হত্যা মামলায় আটককৃত আসামিদের দেওয়া তথ্য এবং গোপন সংবাদের ভিত্তিতে শনিবার কেরানীগঞ্জ উপজেলার শুভাড্যা চিতাখোলা রোড থেকে রিপনকে আটক করা হয়। তার দেওয়া তথ্য অনুসারে অন্যান্য আসামিদের গ্রেফতার করতে রিপনকে সঙ্গে নিয়ে রোববার ভোরে উপজেলার বান্দুরা মাঝিরকান্দা সড়কের মহবতপুর এলাকার ডাঙ্গারচর স্থানে পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে রিপনকে ছিনিয়ে নিতে আগে থেকেই ওঁত পেতে থাকা রিপনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। ঘটনার একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও দুষ্কৃতিকারীদের ছোড়া গুলিতে রিপন নিহত হন।

 

গুলিবিদ্ধ রিপনকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ অভিযানে বেশ কয়েকজন পুলিশও আহত হয়েছেন।

নবাবগঞ্জ থানার ওসি (তদন্ত) সাইফুল ইসলাম জানান, জোড়া খুনের আসামি রিপন মোল্লা এলাকার চিহ্নিত ডাকাত। তার নামে মাদারীপুর, নবাবগঞ্জ ও কেরানিগঞ্জ থানায় জোড়া খুনের মামলাসহ ১১ মামলা রয়েছে। এ অভিযানে পুলিশ একটি রিভলবার, তিন রাউন্ড গুলি ও কিছু ধারালো দেশীয় অস্ত্র উদ্ধার করে। 

এ সম্পর্কিত আরও খবর