টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ মাদক পাচারকারী নিহত

কক্সবাজার, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টেকনাফ (কক্সবাজার) | 2023-08-31 22:45:54

কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাত এক মাদক পাচারকারী নিহত হয়েছেন। তবে নিহত ব্যক্তি রোহিঙ্গা বলে ধারণা করা হচ্ছে।

সোমবার (১০ জুন) দুপুরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন টেকনাফস্থ ২ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরের অধিনায়ক লে. কর্নেল ফয়সল হাসান খান (পিএসসি)।

তিনি জানান, সোমবার ভোর রাতে মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান বাংলাদেশে আসছে এমন গোপন সংবাদে দমদমিয়া বিওপির নায়েক মো. হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টহলদল জাদিমুড়া নাফনদী সীমান্ত এলাকায় অবস্থান নেয়। পরে একটি কাঠের নৌকায় করে জাদিমুড়া এলাকায় প্রবেশ করার সময় ইয়াবা পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে গুলি করে। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল তল্লাশি করে অজ্ঞাত এক মাদক পাচারকারীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে ৫০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি একনলা বন্দুক, দুই রাউন্ড গুলির খোসা ও একটি কাঠের নৌকা জব্দ করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর