গৃহবধূর হাত কেটে ফেলা হয়েছে পুকুরে, আটক ৩

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-25 10:20:08

বগুড়ার ধুনটে সাহেনা বেগম (৫০) নামে এক গৃহবধূর হাত কেটে পুকুরে ফেলে দিয়েছে শেখ রাসেল স্মৃতি সংঘের সদস্যরা।

সোমবার (১০ জুন) সকালে উপজেলার ভান্ডারবাড়ী ইউনিয়নের কৈগাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। বিকেলের দিকে বিষয়টি নিশ্চিত করেন ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন।

সাহেনা বেগম ওই গ্রামের কৃষক কফিল উদ্দিনের স্ত্রী।

এ হামলায় সাহেনাসহ তার স্বামী কফিল উদ্দিন (৬০), তার ছেলে রুবেল (২৪), নূরুন্নবী (৩০), একই গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী তফুরা বেগম (২৮) ও ফটিক মিয়ার স্ত্রী সুফিয়া বেগম (৪০) আহত হয়েছেন।

আহতদের মধ্যে সাহেনা বেগমকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও অন্যদের ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, গত তিন মাস আগে কৈগাড়ী গ্রামের শেখ রাসেল স্মৃতি সংঘের সোলার প্যানেলের ব্যাটারি চুরি হয়। ওই ব্যাটারি চুরি হওয়ার জন্য সোমবার সকালে কফিল উদ্দিনের ছেলে রুবেলকে দায়ী করে ক্লাবের সদস্য একই গ্রামের রশিদ মিয়ার ছেলে আল-আমিন (২৪) ও আজাহার আলীর ছেলে বিল্পব মিয়া (২৫)।

এনিয়ে উভয় পক্ষের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে আল-আমিন ও বিল্পবসহ ১৫-২০ জন রুবেলকে মারধর করতে থাকে। এতে বাধা দিলে তারা রুবেলের মা-বাবা ও ভাইসহ ৬ জনকে পিটিয়ে আহত করে। একপর্যায়ে আল-আমিনের ধারালো অস্ত্রের আঘাতে রুবেলের মা সাহেনা বেগমের বাম হাতের কনুই পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে মাটিতে পড়ে যায়। পরে তারা বিচ্ছিন্ন হাত পুকুরের পানিতে ফেলে দেয়।

এ ঘটনার খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান ও ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে ওই গৃহবধূর বিচ্ছিন্ন হাত ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বার্তা২৪.কমকে জানান, এ ঘটনার সঙ্গে জড়িত আল-আমিন, বিল্পব ও রনি খাতুনকে আটক করা হয়েছে।

তিনি আরও জানান, আল-আমিন ঢাকায় বসবাস করে। ঢাকা থেকে ঈদের ছুটিতে গ্রামে ফিরে জানতে পারে সোলার প্যানেলের ব্যাটারি চুরি হয়েছে। ক্লাব ঘরের চাবি রুবেলের কাছে থাকত। এ কারণে রুবেলের কাছে ব্যাটারি চাওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর