টাঙ্গাইলে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

টাঙ্গাইল, দেশের খবর

ডি‌স্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-10 10:22:26

টাঙ্গাইলের মধুপুর উপজেলায় পৃথক পৃথক এলাকায় পানিতে ডুবে অয়ন (৩) ও মারিয়া (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) মধুপুর উপজেলার কুড়ালিয়ার বানিয়াবাড়ী গ্রামে মোফাজ্জল হোসেনের মেয়ে মা‌রিয়া এবং দুপুরে মধুপুর পৌরসভার উত্তর আবাসিক এলাকায় আতিকুর রহমান লাভলুর ছেলে অয়ন এবং পুকুরে ডুবে মারা যায়।

স্থানীয়রা জানান, অয়নের চাচা প্রকৌশলী লাজিবের বৌভাত অনুষ্ঠানের আয়োজন চলছিল। এ সময় খেলতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায় অয়ন। অনেকক্ষণ তাকে খুঁজতে না পেয়ে এক পর্যায়ে পুকুরে ভাসতে দেখে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক অয়নকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে গাজীপুর থেকে নানাবাড়ি মধুপুর উপজেলার কুড়ালিয়ার বানিয়াবাড়ীর হোসাইন আলীর বাড়িতে মায়ের সঙ্গে বেড়াতে যায় মারিয়া। সকাল ১০টার দিকে নানার বাড়ির পাশে কুদ্দুসের পুকুরে পড়ে যায় সে। বাড়ির সদস্যরা টের পেয়ে তাকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মারিয়াকেও মৃত ঘোষণা করেন।

মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খন্দকার সাদিকুর রহমান দুই শিশুর মৃত্যুর খবর নিশ্চিত করেন। তি‌নি বলেন, হাসপাতালে আনার আগেই ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তারিক কামাল বলেন, উভয় শিশুকে উপজেলা হাসপাতালে আনা হয়েছিল। তবে হাসপাতালে আনার পূর্বেই তাদের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে নিহতদের পরিবারের পক্ষ থেকে থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

এ সম্পর্কিত আরও খবর