বিনামূল্যে চিকিৎসা সেবা পেলেন রোগীরা

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মানিকগঞ্জ | 2023-08-22 21:34:22

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার সাহেবপাড়া গ্রামে মরহুম আনসার আলীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরিব ও অসহায় দুস্থ রোগীদের বিনা মূল্যে চিকিৎসা সেবা দেয়াসহ ওষুধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত সাহেবপাড়া এলাকার নিজ বাড়িতে এই চিকিৎসা সেবার আয়োজন করেন মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. লুৎফর রহমান।

চিকিৎসা সেবা প্রদান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন- মানিকগঞ্জের পুলিশ সুপার রিফাত রহমান শামীম, মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন, মানিকগঞ্জ সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ, মানিকগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গোলাম সারোয়ার ছানু প্রমুখ।

মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. লুৎফর রহমান বার্তা২৪.কমকে জানান, তার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে গত ৬ বছর যাবৎ বছরে একবার নিজ বাড়িতে বিনামূল্যে চিকিৎসা সেবা দেয়ার আয়োজন করেন। এ বছর ৮টি বিভাগের বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে সাহেবপাড়া ও আশপাশের কয়েকটি গ্রামের গরিব, অসহায় ও দুস্থ রোগীদের সম্পূর্ণ ফ্রি চিকিৎসা দেয়া হয়েছে। পাশাপাশি ৪-৬ প্রকার ওষুধ বিতরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর