বিয়ে পণ্ড করে কনেকে অপহরণের চেষ্টা, আটক ৩

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পাবনা | 2023-08-18 17:35:32

পাবনার ঈশ্বরদীতে বিয়ে পণ্ড করে কনেকে অপহরণের চেষ্টাকালে ৩ জনকে অস্ত্রসহ আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

মঙ্গলবার (১১ জুন) রাতে উপজেলার সলিমপুর ইউনিয়নের মিরকামারী মুন্নার মোড় সংলগ্ন ঘন্টু প্রামাণিকের ছেলে সান্টুর বাড়িতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- একই এলাকার কোলেরকান্দি বটতলা এলাকার আইয়ুব কাজীর ছেলে আশিকুর রহমান (২২), মঞ্জুর রহমানের ছেলে সোহরাব হোসেন নাসিম (২৪) ও চরমিরকামারী গ্রামের মন্টু প্রামাণিকের ছেলে শামসুল হক (২৬)।

আটককৃতদের মধ্যে আশিকুর রহমানের কাছ থেকে ৭.৬৫ মিলিমিটার (এমএম) বোরের গুলি ভর্তি একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, কনের সঙ্গে নাটোরের বাঘা উপজেলার এক ছেলের সঙ্গে গতকাল মঙ্গলবার বিয়ের দিন ধার্য করে তার পরিবার। কিন্তু ওই কনের সঙ্গে আশিকুর রহমানের প্রেমের সম্পর্ক ছিল। ধার্য দিন অনুযায়ী বরপক্ষের লোকজন আসলেও বিকেলে বিয়েটি পণ্ড হয়ে যায় এবং ওই দিন রাতে আশিকুর অস্ত্রসহ কয়েকজন যুবককে নিয়ে কনেকে অপহরণের চেষ্টা চালায়।

এ সময় অপহরণে বাধা দিলে যুবকদের মারধরে কনের মা, বোনসহ কয়েকজন আহত হন। পরে তাদের চিৎকারে গ্রামবাসী জড়ো হয়ে অপহরণকারীদের ধাওয়া দিয়ে ৩ জনকে আটক করে। এরপর পুলিশ এসে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। বুধবার (১২ জুন) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও খবর