নরসিংদীতে প্রতিবন্ধী কিশোরীকে হত্যার পর ধর্ষণ

নরসিংদী, দেশের খবর

ডিসিট্রক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2023-08-28 15:34:15

প্রেম ও শারীরিক সম্পর্কের প্রস্তাব প্রত্যাখ্যান কারায় নরসিংদীতে এক প্রতিবন্ধী কিশোরীকে প্রথমে হত্যা ও পরে মৃত কিশোরীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত সাইফুল ইসলামকে গ্রেফাতার করেছে র‌্যাব-১১।

মঙ্গলবার (১১ জুন) রাতে শিবপুর উপজেলার কলেজ গেইট এলাকা থেকে অভিযুক্ত ঐ ধর্ষককে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি অভিযানিক দল। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম শিবপুর উপজেলার দুলালপুর এলাকার মৃত হানিফ ফকিরের ছেলে।

বুধবার (১২ জুন) দুপুরে নরসিংদী প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল শামশের উদ্দিন।
সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, অভিযুক্ত সাইফুলের সাথে প্রায় তিন মাস আগে একটি মাজারে পরিচয় হয় একই উপজেলার মাছিমপুর এলাকার ঐ শারীরিক প্রতিবন্ধী কিশোরীর।

এরপর থেকে দুই সন্তানের পিতা সাইফুল ঐ কিশোরীকে একাধিকবার কু-প্রস্তাব দেয়। এতে কিশোরীটি রাজি না হওয়ায় গত ৬ জুন তাকে নিয়ে সিএনজিতে করে দুলালপুর এলাকার কাজীবাড়ির একটি কলা বাগানে ধর্ষণের চেষ্টা চালায় সাইফুল।

এ সময় ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে প্রথমে গলাটিপে হত্যা ও পরে মৃত ঐ প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে সাইফুল। ঘটনার দুইদিন পর ঐ এলাকা থেকে কিশোরীর মরদেহ উদ্ধার করে শিবপুর থানা পুলিশ।

পরে কিশোরীর মায়ের দায়ের করা মামলার ভিত্তিতে মোবাইল ফোনের সূত্র ধরে অভিযুক্ত সাইফুল ইসলামের সম্পৃক্ততা নিশ্চিত করে র‌্যাব-১১। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সাইফুল ইসলাম অভিযোগ স্বীকার করেছে বলে জানায় র‌্যাব।

এ সম্পর্কিত আরও খবর