নাটোরে সাক্ষ্য দিতে আসার পথে আসামিকে কুপিয়ে হত্যা

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-25 23:51:07

নাটোরের গুরুদাসপুরে জালাল হোসেন মন্ডল (৬০) নামের হত্যা মামলার এক আসামিকে আদালতে হাজিরা দিতে যাওয়ার পথে হাত-পা কেটে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। জালাল স্থানীয় মোমিন মন্ডল হত্যা মামলার ১ নং আসামি। সে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সাবগাড়ী গ্রামের আমজাদ হোসেন ওরফে আনন্দ মন্ডলের ছলে।

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের সাবগাড়ী এলাকায় ওই ঘটনা ঘটে।

হত্যার পর পুলিশ ওই কাটা হাত ও হত্যাকারীদের ধরতে অভিযান শুরু করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত জালাল ৮ বছর যাবৎ স্বপরিবারে ঢাকায় বাস করেন। অবসরপ্রাপ্ত সচিব আব্দুল জব্বারের বাসায় কেয়ারটেকার হিসেবে থাকেন। বুধবার তিনি হত্যা মামলার হাজিরা দেয়ার জন্য বাড়ি আসেন। সকালে যোগেন্দ্র নগর গ্রামের বাড়ি থেকে তিনি নাটোর কোর্টে যাওয়ার সময় সাবগাড়ী বাঁধ এলাকায় পৌঁছালে একই গ্রামের মোমিন মন্ডলের ছেলে আশরাফুল ইসলাম, আক্কাছ মন্ডলের ছেলে শরিফুল ইসলাম ও সাইদুর রহমান, সাইদুরের সহযোগী খামার নাচকৈড়ের আব্দুর রব্বেল প্রামাণিকের ছেলে শামসুল হক ও তার আরও তিন-চারজন সহযোগী পথ রোধ করে প্রকাশ্যে রাস্তায় ফেলে বুকের ওপর বসে তার বাম হাত কেটে নেয়। ডান হাত কাটার পর একটু লেগে থাকায় তা নিয়ে যেতে পারেনি।

এ সময় বাম পায়ের রগ কেটে ফেলে রেখে চলে যায় তারা। জালালের চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

জালালকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে প্রাথমিক চিকিৎসার সময় চিৎকার করে ওই সকল হত্যাকারীদের নাম বলেন।

স্থানীয় বিয়াঘাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক জানান, সাইদুরসহ যারা ওই ঘটনা ঘটিয়েছে তারা প্রকৃতই সন্ত্রাসী। তারা দেশের বিভিন্ন জায়গায় ডাকাতিসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোজাহারুল ইসলাম জানান, হত্যাকারীদের গ্রেফতার ও কেটে নেওয়া হাত উদ্ধারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর