কেক কিনে ফেরার পথে দুর্বৃত্তদের আগুনের শিকার

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2023-09-01 09:09:14

নরসিংদীতে কেক কিনে বাড়ির ফেরার পথে একজন মেয়ের শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। এতে তার শরীরের ২০ ভাগ পুড়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। গুরুত্বর অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জুন) রাত সাড়ে ৮টায় নরসিংদী পৌর এলাকার বীরপুর মহল্লায় এ ঘটনা ঘটে। দগ্ধ ফুলন রানী বর্মণ (২২) বীরপুর মহল্লার যোগেন্দ্র বর্মণের মেয়ে।

সে নরসিংদীর উদয়ন কলেজ থেকে গত বছর এইচএসসি পাশ করেন। অগ্নিদগ্ধের ঘটনার খবরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেদ আহম্মেদ এবং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দউজ্জামানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা সদর হাসপাতালে ফুলন রাণীর স্বজনদের সঙ্গে কথা বলেন। 

দগ্ধ ফুলন রাণীর পরিবারের সদস্যরা জানায়, বাড়ির পার্শ্ববর্তী একটি দোকান কেক কিনে বাড়ি ফিরছিলেন তিনি। এসময় হঠাৎ করে অজ্ঞাতনামা দুইজন দুর্বৃত্ত তার হাত মুখ চেপে ধরে পাশের একটি নির্জন স্থানে নিয়ে যায়। সেখানে কেরোসিন ঢেলে তার শরীরে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ফুলনের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

নরসিংদী সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. নাসিম আল ইসলাম জানান, ফুলন রানীর শরীরের ২০ ভাগ পুড়ে গেছে। তার মুখে, পিঠে ও বুকের বেশ কিছু অংশ আগুনে পুড়ে গেছে। অবস্থা খারাপ দেখে ফুলন রানীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে জরুরিভাবে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে প্রেরণ করা হয়।

নরসিংদী পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম, পিপিএম বার্তা২৪.কমকে জানান, অগ্নিদগ্ধের ঘটনার খবর পেয়ে প্রথমে নরসিংদীর শহর ফাঁড়ির উপ-পরিদর্শক মিজানুর রহমান সদর হাসপাতালে স্বজনদের সঙ্গে কথা বলেন। এরপরই অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সাহেদ আহম্মেদ এবং মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দউজ্জামানসহ পুলিশ কর্মকর্তারা সদর হাসপাতালে স্বজনদের সঙ্গে কথা বলেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করা হয় এবং আশেপাশের লোকজনের সাথে কথা বলা হয়।

তিনি আরও জানান, তদন্তের পর জানা যাবে আগুন লাগানোর কারণ ও কারা এই ঘটনাটির সাথে জড়িত।

ঘটনাস্থল থেকে একটি কেরোসিন জাতীয় বোতল, দিয়াশলাই এবং দগ্ধ ফুলন রাণীর পোড়া চুল উদ্ধার করা হয়েছে। এছাড়া তার শরীরের আগুন নোভানোর জন্য যে চট ব্যবহার করা হয়েছিল, সেটাকেও আলামত হিসেবে রাখা হয়েছে।

ঘটনাটির পর এখনও পর্যন্ত দুর্বৃত্তদের গ্রেফতার করা হয়নি। তবে তাদের গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর