নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে আগুন দেওয়ার ঘটনায় আটক ১

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2023-08-22 10:35:43

নরসিংদীতে কলেজছাত্রীর গায়ে আগুন দেওয়ার ঘটনায় মো. সজিব নামে একজনকে আটক করেছে ডিবি পুলিশ। শুক্রবার (১৪ জুন) জেলা পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ সংবাদ সম্মেলনে বিষয়টি জানান।

তিনি জানান, নরসিংদী ডিবি পুলিশের এসআই আবদুর গাফ্ফার বৃহস্পতিবার (১৩ জুন) রাতে রায়পুরা থেকে সজিব নামের যুবককে আটক করেন। ওই ঘটনার পর থেকে পুলিশ বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করছে। যারাই এই ঘটনা ঘটাক না কেন, তাদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে। ওই ঘটনায় এখনো মামলা হয়নি। তবে মামলা দায়ের করার জন্য অগ্নিদগ্ধ কলেজ ছাত্রী ফুলন রানীর বাবাকে খবর দেওয়া হয়েছে। তিনি আসলেই মামলা দায়ের করা হবে।

তিনি বলেন, শহরের বীরপুর কলেজছাত্রীর গায়ে আগুন দেওয়ার খবর পাওয়ার সাথে সাথে অতিরিক্ত পুলিশ সুপার সাহেদ আহমেদ ও সদও মডেল থানার ওসি সৈয়দুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। কলেজছাত্রীর পরিবার ও আশপাশের লোকজনের সাথে কথা বলেন তারা।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১৩ জুন) রাতে ফুলন রানী বর্মণ (২২) নামে কলেজছাত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে তার শরীরের ২৫ ভাগ পুড়ে যায়। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন।

অগ্নিদগ্ধ ফুলন রানী বর্মণ বীরপুর মহল্লার যুগেন্দ্র বর্মণের মেয়ে। তিনি নরসিংদীর উদয়ন কলেজ থেকে গত বছর এইচএসসি পাস করেছেন।

আরও পড়ুন: কেক কিনে ফেরার পথে দুর্বৃত্তদের আগুনের শিকার

এ সম্পর্কিত আরও খবর