প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় কলেজছাত্রীর গায়ে আগুন

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2023-08-28 18:17:33

নরসিংদীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নরসিংদীতে এক কলেজছাত্রীর গায়ে আগুন দিয়ে হত্যাচেষ্টার ঘটনা ঘটেছে। নরসিংদী সদরের বীরপুর এলাকায় বৃহস্পতিবার (১৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে এই আগুন দেওয়ার ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধ কলেজছাত্রীর পরিবারের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, কলেজছাত্রী ফুলন রানী বৃহস্পতিবার রাতে বাড়ির পাশের একটি দোকান থেকে বাসায় ফেরার পথে দুইজন দুর্বৃত্ত তার মুখ চেপে ধরে নির্জন স্থানে নিয়ে যায়। এদের একজন ফুলনের গায়ে কেরোসিন জাতীয় পদার্থ ঢেলে দেয় এবং অপরজন আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।

এ সময় কলেজছাত্রী ফুলনের ডাক-চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসে এবং তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করেন। ভর্তির পর সদর হাসাপাতালের কর্তব্যরত চিকিৎসক ফুলনের প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা বেগতিক দেখে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তির জন্য পাঠিয়ে দেন।

নরসিংদী সদর হাসপাতালের চিকিৎসক ডা: নাসিম ইসলাম জানান, ফুলনকে তার পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। তার শরীরের পেছনের বেশির ভাগ অংশ এবং মুখমণ্ডলের কিছু অংশ নিয়ে প্রায় ২৫ শতাংশ পুড়ে গেছে। এই অগ্নিদগ্ধের উন্নত চিচিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।’

অগ্নিদগ্ধের সংবাদ পেয়ে নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সাহেদ আহমেদ ও মডেল থানার ওসি সৈয়দুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে অগ্নিদগ্ধ ফুলনের পুড়ে যাওয়া পোশাক, পুড়ে যাওয়া চুলের অংশ ও পরে থাকা দিয়াশলাই সংগ্রহ করেছেন। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অগ্নিদগ্ধ ফুলনের পরিবারের সদস্য ও আশপাশের লোকজনের সাথে কথা বলে বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করেন।

নরসিংদী শহরের বীরপুর মল্লার যোগেন্দ্র বর্মনের মেয়ে ফুলন রানী বর্মন। ফুলন নরসিংদী শহরের উদয়ন কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

এই অগ্নিদগ্ধের ঘটনায় সন্দেহভাজন হিসেবে ফুলনের বড় ভাই সুমন বর্মনের শ্যালক সঞ্জিব রায় নামক এক যুবককে রাতেই জেলার রায়পুরা থেকে আটক করেছে ডিবি।

এ ঘটনার বিষয়ে নরসিংদীর পুলিশ সুপার মো. মিরাজ উদ্দিন আহমেদ বলেন, ‘কলেজছাত্রীর গায়ে আগুন দেওয়ার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ প্রশাসনের সদস্যরা ছুটে যায়। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। এই ঘটনার পর বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ করে প্রতিটি বিষয়কেই গুরুত্ব দিয়ে থানা পুলিশ ও ডিবি পুলিশ এক সঙ্গে কাজ করে যাচ্ছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’

ফুলনের পরিবারের সদস্যরা জানান, সঞ্জিব রায় সম্পের্কে ফুলনের বিয়াই হয়। ফলে সঞ্জিব প্রায়ই ফুলনদের বাড়িতে যাতায়াত করতেন। এভাবে এক সময় ফুলনকে একাধিকবার প্রেমের প্রস্তাবও দেন সঞ্জিব। ফুলন সঞ্জিবের এই প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

এতে ব্যর্থ হয়ে সঞ্জিব ফুলনকে বিয়ের প্রস্তাবও দেন বলে জানায় ফুলনর পরিবার। এই প্রেম ও বিয়ের প্রস্তাব ফুলন প্রত্যাখ্যান করায় ফুলনের বাড়িতে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এর ফলে ফুলনের বড় ভাই সুমন বর্মন বাবার সংসার থেকে আলাদা সংসার শুরু করেন।

আরও পড়ুন: নরসিংদীতে কলেজছাত্রীর শরীরে আগুন দেওয়ার ঘটনায় আটক ১

এ সম্পর্কিত আরও খবর