ছেলের প্রেমের ‘অপরাধে’ থানায় আটক মা

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-26 08:47:05

ছেলের প্রেমের অপরাধে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানায় খাদিজা বেগম নামে এক মাকে আটকে রাখা হয়েছে। সোমবার (১৭ জুন) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে। ওই মায়ের দুই ছেলে পুলিশে কর্মরত।

আটক খাদিজা বেগমের বড় ছেলে মাসুদ রানা (নায়েক) বর্তমানে নাটোর জেলার বাগাতিপাড়া থানায় কর্মরত। অপর ছেলে সোহেল রানা (কনস্টেবল) রাজশাহী মেট্রোপলিটনে কর্মরত। তারা পাঁকা ইউনিয়নের বাবপুর গ্রামের মাইনুল ইসলামের ছেলে।

খাদিজা বেগমের ছেলে রাজশাহী মেট্রোপলিটনে কর্মরত (কনস্টেবল) সোহেল রানা জানান, তার ছোট ভাই রিপনের সঙ্গে বাবপুর বিশ্বাসপাড়া প্রাইমারি স্কুলের শিক্ষক নজরুল ইসলামের মেয়ে মাহমুদা রওশন কথার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ১৪ জুন প্রেমের সম্পর্কের জের ধরে তারা পালিয়ে যায়। এখনো তারা নিখোঁজ রয়েছে।

এ অপরাধে ১৫ জুন রাতে নজরুল ইসলাম থানায় একটি মামলা করেন। পুলিশ সদস্যরা রিপন ও কথাকে খুঁজে না পেয়ে ১৬ জুন ভোর ৪টার দিকে খাদিজা বেগমকে আটক করে থানায় নিয়ে আসে। সোমবার (১৭ জুন) বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

সোহেল রানা বলেন, ‘আমার মা খাদিজা বেগম খুবই অসুস্থ। একা চলাফেরা করতে পারে না। তারপরেও বাড়ি থেকে তাকে তুলে এনে থানায় আটকে রাখা হয়েছে। আমাদের দাবি- ছোট ভাই রিপন যদি অপরাধী হয়, তবে তার বিচার হোক। কিন্তু বিনা অপরাধে মাকে থানায় আটকে রাখা অমানবিক।’

শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রনি সাহা এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর