লালমনিরহাটে ধর্ষণ চেষ্টার অভিযোগে শিক্ষক কারাগারে

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-26 19:30:22

ধর্ষণ চেষ্টার অভিযোগে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কিসামত ধওলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ রানাকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর ১২টার ওই শিক্ষককে রানাকে কারাগারে পাঠানো হয়েছে। হাতীবান্ধা থানার (ওসি) ওমর ফারুক বার্তা২৪.কমকে বিষটি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (১৭ জুন) রাত সাড়ে ৮টার দিকে সহকারী শিক্ষক মাসুদ রানাকে এলাকাবাসী আপত্তিকর অবস্থায় আটক করে হাতীবান্ধা থানা পুলিশের কাছে সোপর্দ করে। মাসুদ রানা টংভাঙা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের পশ্চিম বেজগ্রাম এলাকার মৃত তরিব উদ্দিন ছেলে।

স্থানীয়রা জানান, উপজেলার নওদাবাস ইউনিয়নের কিসামত ধওলাই এলাকায় ভুক্তভোগী নারীর বাড়িতে যান শিক্ষক মাসুদ রানা। বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই নারীকে ধর্ষণের চেষ্টা করেন। নারীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মাসুদকে আপত্তিকর অবস্থায় আটক করে হাতীবান্ধা থানা পুলিশের কাছে সোপর্দ করে।

পরে স্থানীয় লোকজন ওই নারীর পরিবারের সঙ্গে কয়েক দফা আলোচনা করে বিয়ে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু মাসুদের প্রথম স্ত্রীর অনুমতি না থাকায় তারা ব্যার্থ হন। পরে তাকে আটক করে পুলিশ থানায় নিয়ে যায়।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বার্তা২৪.কমকে জানান, সোমবার রাতে ভিকটিম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তাকে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর