পুলিশ নিয়োগে প্রতারণার, চাঁপাইয়ে লাখ টাকাসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-27 08:40:23

চাঁপাইনবাবগঞ্জ জেলায় পুলিশ কন্সটেবল পদে ৪৪ জনকে নিয়োগ দেওয়া হবে। এ নিয়োগকে কেন্দ্র করে প্রতারক চক্র সক্রিয় হয়ে উঠেছে। আর এসব চক্র বিভিন্ন চাকরি প্রার্থীর কাছ হতে কৌশলে হাতিয়ে নিচ্ছে লাখ লাখ টাকা।

এমন একটি অভিযোগে নগদ এক লাখ টাকাসহ এক প্রতারককে আটক করেছে চাঁপাইনবাবগঞ্জ গোয়েন্দা পুলিশ। বৃহস্পতিবার (২০) নিজ বাড়ি থেকে ওই প্রতারককে আটক করা হয়। আটককৃত আসাদুজ্জামান লিটন (৩৪) চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার তেররশিয়া গ্রামের জালাল উদ্দীনের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের উপপরিদর্শক (এসআই) আবু আবদুল্লাহ জাহিদ জানান, আটক আসাদুজ্জামান লিটন কন্সটেবল নিয়োগ প্রার্থী পোড়াগ্রাম এলাকার এলাম আলীর ছেলে রুবেলকে নিয়োগ পাইয়ে দিতে ১৫ লাখ টাকা চুক্তি করেন। এর পরিপ্রেক্ষিতে তিন লাখ টাকা অগ্রিম নেন। লিটনের কথাবার্তায় সন্দেহ হওয়ায় বিষয়টি জেলা গোয়েন্দা পুলিশকে জানানো হয়। পরে গোয়েন্দা পুলিশ বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে নগদ ১ লাখ টাকাসহ আসাদুজ্জামানকে আটক করে।

তিনি আরও জানান, এ ঘটনায় ভুক্তভোগী রুবেলের পিতা এলাম আলী বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। আটক প্রতারক আসাদুজ্জামান লিটনকে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর