পিস্তলসহ রেলওয়ে বিভাগের প্রধান অফিস সহকারী গ্রেফতার

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-13 12:44:49

লালমনিরহাট রেলওয়ের বিভাগীয় অফিসের প্রধান অফিস সহকারী পারভেজ আক্তার (৪২)সহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের সময় তাদের কাছে একটি চায়না পিস্তল পাওয়া যায়। 

শনিবার (২২ জুন) দুপুর ২টার দিকে তাদের তিনজকে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার (২১ জুন) রাত ১০টার দিকে তাদের গ্রেফতারের বিষয়টি সদর থানার ওসি নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন, লালমনিরহাট পৌরসভার বালাটারী বিএনপি কলোনী এলাকার বাসিন্দা ও রেলওয়ের লালমনিরহাট বিভাগীয় অফিসের প্রধান অফিস সহকারী পারভেজ আক্তার টপি (৪২), একই এলাকার মোহাম্মদ ইসলালের ছেলে মুরাদ হোসেন আনন্দ (২৩) ও মৃত মহুর আলীর ছেলে শহিদুল ইসলাম (২৩)।

শনিবার বিষয়টি নিয়ে প্রেস ব্রিফিং করে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, ‘কয়েকদিন ধরে অবৈধ অস্ত্র উদ্ধারে অভিযান চালাচ্ছে সদর থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোরে অবৈধ অস্ত্র উদ্ধারে প্রথমে একজনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমত অভিযান চালিয়ে বাকি দু'জনকে আটক করা হয়। এ সময় রেলওয়ে কর্মচারী পারভেজ আক্তার টপি'র কাছ থেকে ৭ দশমিক ৬২ মিলিমিটারের একটি চায়না পিস্তল উদ্ধার করা হয়।’

রেলওয়ের লালমনিরহাট বিভাগীয় সদর দফতরের সংস্থাপন শাখার ডিভিশনাল পার্সোনেল অফিসার আব্দুল রহমান বার্তা২৪কে বলেন, ‘রেলওয়ের উচ্চমান সহকারী পারভেজ আক্তার টপিকে পিস্তলসহ পুলিশ আটকের খবর স্থানীয়দের মাধ্যমে শুনে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করা হয়েছে। অভিযুক্ত হলে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর