‘মেহেরপুরে পুলিশের চাকরি হবে বিনা টাকায়’

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-29 19:20:09

মেহেরপুরের পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপিএম) জানিয়েছেন, সম্পুর্ণ বিনা টাকায় হবে পুলিশ কনস্টেবল পদের চাকরি। শতভাগ স্বচ্ছতা ও নিরপেক্ষতায় পরীক্ষা গ্রহণের মধ্য দিয়ে যোগ্য যারা তারাই চাকরি পাবেন। তাই কাউকে টাকা দিয়ে প্রতারিত হবেন না। টাকা লেনদেনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (২৩ জুন) দুপুরে পুলিশ লাইনস মাঠে নিয়োগ পরীক্ষায় দায়িত্ব পালনকারী পুলিশ সদস্যদের ব্রিফিং অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। সোমবার (২৪ জুন) মেহেরপুর পুলিশ লাইনস মাঠে এ নিয়োগ প্রক্রিয়া শুরু হবে।

পুলিশ সুপার বলেন, পুলিশে লোক নিয়োগে কেউ টাকা লেনদেন করলে তার দায় তাকেই নিতে হবে। এখানে টাকা দিয়ে কারো চাকরি হওয়ার সুযোগ নেই। শারীরিক পরীক্ষা, লিখিত ও মৌখিক পরীক্ষাসহ নিয়োগের সব প্রক্রিয়া স্বচ্ছতা ও নিরপেক্ষতার মধ্য দিয়ে সম্পন্ন করা হবে। টাকা ও সুপারিশ প্রার্থীর প্রধান অযোগ্যতা হিসেবে দেখা হবে। যারা যোগ্য তারই চাকরি পাবেন।

উল্লেখ্য, গত সপ্তাহে এক ব্রিফিংয়ে একশ টাকায় পুলিশের চাকরি মিলবে বলে ঘোষণা দিয়েছিলেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান। পরীক্ষায় অংশ নিতে শুধু সরকারি একশ টাকা ফিস ছাড়া অন্য কোনো লেনদেন না করতে জেলার মানুষের প্রতি আহবান জানিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: মাত্র ১০০ টাকায় মিলবে পুলিশের চাকরি

এ সম্পর্কিত আরও খবর