নৈশ প্রহরী হত্যা মামলায় গ্রেফতার ২

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নড়াইল | 2023-08-09 15:00:24

নড়াইল হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশ প্রহরী ও মোটরসাইকেল চালক আ. মান্নানকে (৫০) কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৬ জুন) পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল সদর) মোঃ শরফুদ্দিনসহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তবে গ্রেফতারকৃতদের সঙ্গে গণমাধ্যমকর্মীদের এসময় কথা বলতে দেওয়া হয়নি। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন জানান, গত ৯ জুন রোববার রাত সাড়ে ১১টার দিকে নড়াইল হোমিও প্যাথিক মেডিকেল কলেজের নৈশ প্রহরী আঃ মান্নান মোটরসাইকেলে ২জন যাত্রী নিয়ে গোবরা থেকে ১০০ টাকায় ভাড়ায় রূপগঞ্জ বাজারে উদ্দেশ্যে আসেন।

নড়াইল শহরের এসএম সুলতান সেতু এলাকার জোড়া পাম্প (পিষণ ও সরদার ফিলিং ষ্টেশন) সংলগ্ন টিপু সুলতানের বাড়ির কাছে আসলে যাত্রীবেশী যশোরের বেজপাড়া এলাকার ঝন্টু শেখের ছেলে মোঃ বিপ্লব শেখ(১৯) ও যশোরের রামনগর মোল্যা পাড়ার আব্দুল জব্বারের পুত্র মো. নাঈম ইসলাম নাঈম (২০) মোটরসাইকেল কেড়ে নেয়ার জন্য মান্নানকে চাকু দিয়ে বেপরোয়াভাবে কুপিয়ে হত্যা করে।

সদর থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা হরিদাস রায় বলেন, বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর