গাংনীতে জাল টাকাসহ গ্রেফতার ৩

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-28 14:08:16

মেহেরপুরের গাংনী উপজেলায় ২০ হাজার জাল টাকাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা পরিষদ চত্বর থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন- গাংনী উপজেলার গোপালনগর গ্রামের আব্দুর রউফের ছেলে আবু জাফর (৩৫), চৌগাছা গ্রামের মৃত শমসের আলীর ছেলে কবির আহমেদ (৩৮) ও জালশুকা গ্রামের মৃত কিতাব আলির ছেলে তোফাজ্জল হোসেন (৪৫)।

গাংনী থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত তিনজন দীর্ঘদিন ধরে এলাকায় জাল টাকা বাজারে সরবরাহ করে মানুষকে ধোকা দিয়ে আসছিল। ঘটনার সময় তারা উপজেলা পরিষদ চত্বরে মাধ্যমিক শিক্ষা অফিসের পেছনে আম বাগানের মধ্যে জাল নোট নিয়ে বসেছিল। গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানার একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় হাতেনাতে ১ হাজার টাকার ২০টি জাল নোটসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

গাংনী থানার উপপরিদর্শক (এসআই) ইকবাল হোসেন বলেন, ‘গ্রেফতারকৃতদের নামে থানায় মামলা দায়ের করা হবে। জাল টাকার উৎস এবং কিভাবে তারা বাজারে ছাড়ে সে বিষয়ে তথ্য বের করার চেষ্টা চলছে।’

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, ‘আসামিদের জিজ্ঞাসাবাদের মাধ্যমে তাদের সাথে আর কারা কারা জড়িত তা খুঁজে বের করে গ্রেফতার করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর