প্রবাসীর স্ত্রীকে হত্যা করেছে কলেজছাত্র

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-25 18:21:32

হবিগঞ্জের চুনারুঘাটে হোসনা খাতুন (৩০) নামে এক প্রবাসীর স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছে কলেজছাত্র সাইফুর রহমান।

সোমবার (০১ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে। নিহত হোসনা খাতুন ওই গ্রামের কুয়েত প্রবাসী রিপন মিয়ার স্ত্রী। ঘটনার পর স্থানীয় জনতা ঘাতক কলেজছাত্র সাইফুর রহমানকে (২১) আটক করে পুলিশে দিয়েছে।

সাইফুর একই গ্রামের সুরত আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হোসনা খাতুনের স্বামী রিপন মিয়া প্রবাসে থাকায় সাইফুর তাকে প্রায়ই উত্ত্যক্ত করত। এর জের ধরে সোমবার বিকেলে হোসনা ও সাইফুরের মায়ের মধ্যে ঝগড়া হয়। এ সময় হোসনা সাইফুরের মাকে আঘাত করেন। বিষয়টি দেখতে পেয়ে সাইফুর ঘর থেকে ছুরি এনে হোসনাকে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ সময় স্থানীয় জনতা সাইফুরকে আটক করে পুলিশে খবর দেয়।

খবর পেয়ে চুনারুঘাট থানার উপপরিদর্শক (এসআই) অলক বড়ুয়া ঘটনাস্থলে পৌঁছে সাইফুরকে আটক করে থানায় নিয়ে আসেন। পরে নিহতের মরদেহের ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠান।

চুনারুঘাট থানার উপপরিদর্শক (এসআই) অলক বড়ুয়া জানান, গ্রেফতারকৃত সাইফুর রহমান প্রাথমিকভাবে পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেছে। তবে কী কারণে হত্যা করেছে তা বিস্তারিত জানা যায়নি।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজমিরুজ্জামান জানান, স্থানীয়দের কাছ থেকে জানা গেছে নিহতের স্বামী বিদেশে থাকায় ওই নারীকে সাইফুর উত্ত্যক্ত করত। এরই জের ধরে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর