'আমার ছেলের আত্মা এখন শান্তি পাইব'

বরগুনা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-29 09:15:28

স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে স্বামী শাহ নেয়াজ রিফাত শরীফের হত্যাকাণ্ডে মূলহোতা নয়ন বন্ড পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। নয়ন বন্ডের এই পরিণতিতে সন্তুষ্ট প্রকাশ করেছে শাহ নেয়াজ রিফাত শরীফের পরিবার।

মঙ্গলবার (২ জুলাই) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নয়ন বন্ড নিহত হওয়ার খবর শোনার পর এই প্রতিক্রিয়া জানায় রিফাতের পরিবার। 

এ বিষয়ে নিহত রিফাতের বাবা দুলাল শরীফ মোবাইল ফোনে বরগুনা থেকে বার্তা২৪.কমকে বলেন, শুনেছি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্ত্রাসী ও আমার ছেলের হত্যাকারী নয়ন বন্ড নিহত হয়েছে। আজ নিশ্চয়ই আমার ছেলের আত্মা শান্তি পাইব। নয়ন বন্ডের এই পরিণতিতে আমর পরিবারের সবাই খুশি। ছেলে হারানো বেদনার মাঝে এই খবর আমাদের মাঝে কিছুটা হলেও সন্তুষ্টি এনে দিয়েছে।

 রিফাতের বাবা
নিহত রিফাতের বাবা, ছবি: বার্তা২৪

তিনি আরও বলেন, আমরা চাই নয়ন বন্ডের যেমন করে বিচার হয়েছে, তেমনি দৃষ্টান্তমূলক শাস্তি বাকি খুনিদেরও যেন হয়। এছাড়া এ ঘটনায় পরোক্ষ ও প্রত্যক্ষভাবে যারা জড়িত তারা সবাইকে যেন আইনের আওতায় আনা হয় এবং দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা যেন সরকার করে। তাহলেই রিফাতের আত্মা পরিপূর্ণভাবে শান্তি পাবে।

এদিকে, মোবাইল ফোনে বার্তা২৪.কমকে কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করেন ছেলে হারানো মা ডেইজি বেগম। তিনি বলেন, আমার ছেলেকে যেভাবে কষ্ট দিয়ে মারা হয়েছে, খুনিদেরও যেন এভাবে বিচার করা হয়। নয়ন বন্ড মারা গেছে, এখবরে আমার রিফাত একটু হলেও শান্তি পাইব। আমার ছেলের হত্যাকারী সকলের বিচার চাই। এভাবে যেন আর কোনো মায়ের বুক সন্ত্রাসীরা খালি না করে। সরকার তাদের কঠিন বিচার করুক ।

আমার পড়ুন: বন্দুকযুদ্ধের কথা শুনেই আলহামদুলিল্লাহ বলেছি: মিন্নি

এ সম্পর্কিত আরও খবর