নুসরাত হত্যা মামলায় পিয়নের জেরা সমাপ্ত

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-23 15:51:04

ফেনীর আলোচিত নুসরাত জাহান রাফি হত্যা মামলায় সোনাগাজী ফাজিল মাদরাসার পিয়ন নুরুল আমিনের জেরা শেষ হয়েছে। বুধবার (৩ জুলাই) ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদের আদালতে তার জেরা শেষ হয়।

নুসরাতকে যৌন হয়রানি মামলায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মাদরাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাকে একমাত্র আসামি করে অভিযোগপত্র দিয়েছে। এর আগে মঙ্গলবার (২ জুলাই) নুসরাতের দুই সহপাঠী নিশাত সুলতানা ও নাসরিন সুলতানা ফুর্তির সাক্ষ্যগ্রহণ ও জেরা শেষ করেছেন আসামি পক্ষের আইনজীবীরা।

বৃহস্পতিবার (৪ জুলাই) পঞ্চম সাক্ষী মাদরাসার নৈশ প্রহরী মোস্তফার সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেছেন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ।

মামলার বাদীপক্ষের আইনজীবী এম. শাহজাহান সাজু বলেন, মঙ্গলবার নুসরাতের সহপাঠী নাসরিন সুলতানার জেরা শেষ হলে নতুন সাক্ষী সোনাগাজী ফাজিল মাদরাসার পিয়ন নুরুল আমিনের সাক্ষ্য গ্রহণ হয়। বুধবার পঞ্চম দিনে সাক্ষী সোনাগাজী ফাজিল মাদরাসার পিয়ন নুরুল আমিনের জেরা শেষ হয়। বৃহস্পতিবার মাদরাসার নৈশ প্রহরী মো. মোস্তফার সাক্ষ্য গ্রহণ করা হবে।

এদিকে, চাঞ্চল্যকর এ মামলার শুনানিকে কেন্দ্র করে আদালত ঘিরে ছিল ব্যাপক নিরাপত্তা। আদালত ভবন এবং বিচার কক্ষে প্রবেশে পূর্বের ন্যায় কড়াকড়ি আরোপ করা হয়। সকাল ১১টার দিকে মামলার ১৬ আসামিকে কারাগার থেকে আদালতে আনা হয়।

এ সম্পর্কিত আরও খবর