রামগঞ্জে পুলিশ-ডাকাতের গুলিবিনিময়, গ্রেফতার ৫

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-27 22:05:42

লক্ষ্মীপুরের রামগঞ্জে পুলিশের সঙ্গে ডাকাত দলের গুলিবিনিময় ঘটনা ঘটেছে। এ ঘটনায় ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ জুলাই) বিকেলে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদেরকে জেলা কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, বুধবার (৩ জুলাই) গভীর রাতে উপজেলার চন্ডীপুর ইউনিয়নের রামগনগর গ্রামের একটি বাগানে এ গুলিবিনিময়ের ঘটনা ঘটে। পরে তাদেরকে গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতদের কাছ থেকে একটি এয়ারগান, দুটি বড় রামদা, একটি কাচি ও লোহা কাটার কেচি উদ্ধার করা হয়।

গ্রেফতার ডাকাতরা হলেন- ইউনুছ প্রকাশ ওরফে ইনু ডাকাত, কামাল হোসেন, মো. জসিম, বেলাল হোসেন ও হারুনুর রশিদ। রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে থানায় ডাকাতির প্রস্তুতি মামলা দায়ের করেছেন।

থানা পুলিশ জানায়, উপজেলার রামগনগর গ্রামের একটি বাগানে ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল গিয়ে ডাকাতদের চারদিকে ঘেরাও করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। ভয়াবহ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও তিন রাউন্ড গুলি ছোড়ে। এ সময় ডাকাতির সরঞ্জামাদিসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, 'গ্রেফতার হওয়া ডাকাতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতির প্রস্তুতি মামলায় তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর