কুমিল্লায় বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

কুমিল্লা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-27 13:23:03

কুমিল্লার বুড়িচংয়ে মাছের খামারে অবৈধ বিদুৎ সংযোগে স্পৃষ্ট হয়ে ইসমাইল হোসেন রানা (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

বুধবার (৪ জুলাই) বিকেলে উপজেলার মোকাম ইউনিয়নের ভারিকোটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার মোকাম ইউনিয়নের ভারিকোটা গ্রামের হত্যা মামলার আসামি মোহন মিয়া মেম্বার দীর্ঘদিন ধরে পলাতক থাকায় তার মালিকানাধীন মৎস্য খামারটি বন্ধ অবস্থায় থাকে। সম্প্রতি মোহন মিয়ার নির্দেশে পার্শ্ববর্তী লোধন গ্রামের জনৈক সুলতান আহাম্মদ বন্ধ মৎস্য খামারটিকে চালু করে। মৎস্য খামারটিতে বিদ্যুৎ সংযোগ না থাকায় পার্শ্ববর্তী এক মসজিদ থেকে অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।

বুধবার সকালে খামারটিতে দৈনিক মজুরি ভিত্তিতে কাজ করার জন্য শ্রমিক হিসেবে পার্শ্ববর্তী শিকারপুর পূর্বপাড়া গ্রামের মৃত আমিনুদ্দিনের ছেলে ইসমাইল হোসেন রানা কাজে আনে সুলতান আহাম্মদ। সকাল থেকে খামারের বিভিন্ন কাজ করে বৃদ্ধ ইসমাইল হোসেন।

বিকেল ৫টায় ওই এলাকার নান্নু মিয়ার স্ত্রী জেসমিন আক্তার খামারের মধ্যে থাকা একটি মেশিন ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় ইসমাইল হোসেনের মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখে চিৎকার দিলে আশেপাশের লোকজন ঘটনাস্থলে আসে। এ সময় ইসমাইল হোসেনের দেহে বিদ্যুতের তার জড়িয়ে থাকতে দেখে মসজিদে গিয়ে বিদ্যুতের লাইন বন্ধ করে স্থানীয়রা।

নিহতের স্ত্রী জরিনা বেগম জানান, লোক মুখে সংবাদ পেয়ে মৎস্য খামারের মেশিন ঘরে গিয়ে আমার স্বামীর মৃতদেহ দেখতে পাই। আমার স্বামীর পিঠের ডান পাশেসহ শরীরের বিভিন্ন স্থানে কালচে চামড়া পুড়ে ছিল।

এ বিষয়ে দেবপুর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শাহিন কাদির বার্তা২৪.কম-কে জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর