ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ, নারীসহ আহত ১৫

ঝিনাইদহ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ | 2023-08-27 03:54:41

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধাওড়া গ্রামে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। শুক্রবার (৫ জুলাই) বিকেলে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে ধাওড়া গ্রামের আব্দুর রশিদ জোয়ার্দ্দার, তরিকুল জোয়ারদার, আবু দাউদ, আল আমিন, নুর জাহান বেগম, আবুল হাসান ও আশরাফুলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, দীর্ঘদিন ধরে ধাওড়া গ্রামের আওয়ামী লীগ নেতা আবু দাউদ মধু ও আব্দুর রশিদ জোয়ার্দ্দারের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকেলে আবু দাউদের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠান ছিল। এ অনুষ্ঠানকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়।

খবর পেয়ে শৈলকুপা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবারও সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর