বিরোধ মেটাতে গিয়ে প্রাণ গেল ইউপি সদস্যের

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-19 02:20:08

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় দুর্বৃত্তদের হামলায় সৈকত হোসেন (৪৫) নামে একজন মারা গেছেন। তিনি উপজেলার মেহারী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ছিলেন।

পুলিশ জানায়, ওই ইউনিয়নের যমুনা গ্রামের মানিক মিয়া ও সিদ্দিক মাস্টারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এই বিরোধের নিষ্পত্তি করতে ইউপি সদস্য সৈকতের নেতৃত্বে বেশ কিছু দিন আগে এলাকায় সালিশ বসে। সিদ্দিক মাস্টার ওই সালিশের রায় প্রত্যাখান করায় বিরোধ দেখা দেয়।

এরই জের ধরে গত শুক্রবার (৫ জুলাই) রাতে সিদ্দিক মাস্টারের লোকজন সৈকত হোসেনকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে মারধর করে এবং স্থানীয় একটি বিদ্যালয়ের কক্ষে আটকে রাখে। খবর পেয়ে সৈকতের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কিন্তু তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে পরে কুমিল্লা মেডিকেলে নেওয়া হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করা হয়। ঢাকায় আনার পথে শনিবার (৬ জুলাই) ভোরে তিনি মারা যান।

কসবা থানার পরিদর্শক (তদন্ত) আসাদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের পরিবারের কাছ থেকে অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ সম্পর্কিত আরও খবর