বছরে ৮ শিশুকে ধর্ষণ করেছেন মাদরাসার শিক্ষক বেলালী

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নেত্রকোনা | 2023-08-10 05:39:06

গত এক বছরে নেত্রকোনার কেন্দুয়া পৌর শহরের বাদে আঠারবাড়ি গ্রামের মা হাওয়া (আ:) কওমি মহিলা মাদরাসার আট শিশু ছাত্রীকে ধর্ষণ করেছেন বলে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মাদরাসা শিক্ষক (মুহতামিম) মাওলানা আবুল খায়ের বেলালী।

শুধু তাই নয়, ধর্ষণের পর ছাত্রীরা যাতে ঘটনা কাউকে না বলে, সে জন্য তাদের কোরআন শরীফে হাত রেখে শপথও করান অভিযুক্ত এই শিক্ষক।

শনিবার (৬ জুলাই) বিকালে মাওলানা আবুল খায়ের বেলালীকে নেত্রকোনা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে দুটি ধর্ষণ মামলায় ছয় দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। পরে ১৬৪ ধারায় জবানবন্দিতে অপরাধ স্বীকার করেন ঐ শিক্ষক।

আসামি অপরাধ স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করায় আদালত রিমান্ড আবেদন নামঞ্জুর করে আসামিকে জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দেন। এদিকে ধর্ষণের শিকার দুই ছাত্রীও আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।

এর আগে শুক্রবার (৫ জুলাই) সকালে ঐ মাদরাসার এক ছাত্রীকে (১১) নিজ কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করেন মাওলানা বেলালী। এ সময় ধর্ষণের শিকার ছাত্রীর চিৎকারে মাদরাসায় থাকা অন্য ছাত্রীরা স্থানীয়দের খবর দিলে এলাকাবাসী ঐ শিক্ষককে আটক করে পুলিশে সোর্পদ করেন। পরে ঐদিনই পৃথক দুটি ধর্ষণের অভিযোগে কেন্দুয়া থানায় দুটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

এসব তথ্য নিশ্চিত করে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহজাহান মিয়া বার্তাটোয়েন্টিফোর.কম-কে বলেন, ‘যেহেতু আসামি আদালতে অপরাধ স্বীকার করেছেন, তাই রিমান্ড মঞ্জুর না করে আসামিকে আদালত জেলে পাঠানোর নির্দেশ দিয়েছেন।’

এ সম্পর্কিত আরও খবর