বগুড়ায় মাদক মামলার আলামত চুরি

, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বগুড়া | 2023-09-01 01:57:35

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, বগুড়া সার্কেল অফিস থেকে মামলার আলামত ফেনসিডিল ও নেশা জাতীয় ইনজেকশন চুরি হয়েছে। অফিসের আটটি সিসি (ক্লোজ সার্কিট) ক্যামেরা লাল কাপড় দিয়ে ঢেকে রেখে আলামত খানার তালা ভেঙে চারটি মামলার আলামত চুরি করেছেন দুই ব্যক্তি।

বৃহস্পতিবার (৪ জুলাই) গভীর রাতে চুরির ঘটনায় শনিবার (৬ জুলাই) থানায় মামলা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, বগুড়া পৌরসভা সংলগ্ন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বগুড়া সার্কেল অফিসের অবস্থান। আটটি সিসি ক্যামেরা দিয়ে নিয়ন্ত্রণ করা হয় অফিসের কার্যক্রম। বৃহস্পতিবার দিনগত রাত আড়াইটার পর অফিসের আলামত খানার তালা ভেঙে শেরপুর থানার মাদক মামলার চারটি আলামত হিসেবে রাখা ১৮৮ বোতল ফেনসিডিল ও ১০০ পিস নেশা জাতীয় ইনজেকশনের অ্যাম্পুল চুরি করা হয়।

মামলার বাদী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর, বগুড়া সার্কেলের পরিদর্শক শাহ জালাল খান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, সিসি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে, দুই ব্যক্তি অফিসে ঢুকে লাল কাপড় দিয়ে আটটি সিসি ক্যামেরা ঢেকে দিয়ে অসংখ্য আলামতের মধ্য থেকে শেরপুর থানার চারটি মামলার আলামত নিয়ে যাচ্ছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ জানান, সিসি ক্যামেরা দেখে দু’জনকে শনাক্ত করা গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। তাদের গ্রেফতার করতে পারলে রহস্য উদঘাটন হবে।

এ সম্পর্কিত আরও খবর