লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ২ জনের মৃত্যু

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, লালমনিরহাট | 2023-08-18 12:53:38

লালমনিরহাটে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আহত দুই জনের মৃত্যু হয়েছে। রোববার (৭ জুলাই) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মৃতরা হলেন- উপজেলার পাটগ্রাম ইউনিয়নের রহমতপুর গ্রামের হাফিজার রহমানের ছেলে পাটগ্রাম আদর্শ কলেজের ছাত্র রনি খন্দকার (১৮) ও একই উপজেলার বাউরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মিয়া বাড়ির মৃত ছায়দার রহমানের ছেলে ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩৬)।

পুলিশ জানায়, গত বুধবার (৩ জুলাই) দুপুরে কলেজ ছাত্র রনি খন্দকার নিজ বাড়ি থেকে পাটগ্রাম আদর্শ কলেজের দিকে যাচ্ছিলেন। ওই সময় বুড়িমারী সড়কে অটোরিকশাকে পাথর বোঝাই ট্রাক ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হন রনি। পরে তাকে উদ্ধার করে পাটগ্রাম হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তিনি মারা যান।

অন্যদিকে, রোববার বিকেলে স্ত্রীসহ মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী জাহাঙ্গীর আলম। পথিমধ্যে একটি অটোরিকশা মোটরসাইকেলে ধাক্কা দিলে সন্তান ও স্ত্রীসহ খাদে পড়ে যান। গুরুতর আহত হন জাহাঙ্গীর আলম। স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাতে তিনি মারা যান।

পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী এর সত্যতা নিশ্চিত করেছেন।

এ সম্পর্কিত আরও খবর