টাঙ্গাইলে ব্যবসায়ী হত্যাকারীদের বিচার দাবি

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-09 19:01:22

টাঙ্গাইলে ব্যবসায়ী মহর আলী হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন ব্যবসায়ীরা।

সোমবার (৮ জুলাই) দুপুরে পৌর এলাকার বেড়াবুচনা, সবুজবাগ, বাগনাবাড়ী, বেপারী পাড়া, কচুয়াডাঙ্গা ও ভাল্লুককান্দি এলাকার লোকজন একটি বিক্ষোভ মিছিল বের হয়। শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। এরপর সেখানে মানববন্ধন করেন এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য দেন- জেলা ব্যবসায়ী ঐক্যজোটের সাধারণ সম্পাদক আবুল কালাম মোস্তফা লাবু, পৌর কাউন্সিলর মেহেদী হাসান আলীম, যুবদল নেতা আশরাফ পাহেলী, সাবেক পৌর কাউন্সিলর সালাউদ্দিন হায়দার, জেলা মৎস্য ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমির হামজা প্রমুখ।

পরে তারা জেলা বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে মহর আলীর হত্যার রহস্য উদঘাটন ও দোষীদের গ্রেফতারের দাবি জানিয়ে স্মারকলিপি দেন। জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোশারফ হোসেন এবং পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিয়ার স্মারকলিপি গ্রহণ করেন।

উল্লেখ্য, শহরের বেড়াবুচনা এলাকার মৃত জামাল হোসেন বেপারীর ছেলে ফার্নিচার ব্যবসায়ী মহর আলী গত ২ জুন বিকেলে নিখোঁজ হন। পরদিন সকালে পৌর এলাকার কাজিপুরে একটি ব্রিফকেসে মাথা ও দুই পা বিহীন তার মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহত মহর আলী ভাই ইশারত হোসেন বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন। প্রথমে সদর থানা পুলিশ মামলাটি তদন্ত করলেও পরবর্তীতে এর তদন্তভার পুলিশ অব বুরো ইনভেস্টিগেশনকে (পিবিআই) দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর