ফের ৭ দিনের রিমান্ডে রিফাত ফরাজী

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-24 22:19:28

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলার দ্বিতীয় আসামি রিফাত ফরাজীর ফের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (৮ জুলাই) রাত ৯টার দিকে বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ রিমান্ড আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা বরগুনা সদর থানার (ওসি তদন্ত) হুমায়ুন কবির মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে রিমান্ডের বিষয়টি বার্তাটোয়েন্টিফোর.কম-কে নিশ্চিত করেন।

তিনি বলেন, 'সাতদিনের জিজ্ঞাসাবাদ শেষে মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গতকাল বিকেল ৪টায় আদালতে হাজির করে ফের সাতদিনের রিমান্ডের আবেদন করা হয়। আবেদনের শুনানি শেষে রাত ৯টার দিকে সাতদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন আদালত।'

তিনি আরও বলেন, 'গত দুই জুলাই নয়ন বন্ড পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা ও একটি অস্ত্র মামলা দায়ের করে। দুটি মামলায় রিফাত ফরাজিকে গ্রেফতার দেখানো হয়েছে। এর মধ্যে পুলিশের দায়ের করা অস্ত্র মামলায় রিফাত ফরাজীকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে আদালত তা মঞ্জুর করেন।'

উল্লেখ্য, বুধবার (২৬ জুন) সকাল ১০টায় বরগুনা সরকারি কলেজের সামনে দিনে দুপুরে রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করেন নয়ন বন্ড, রিফাত ফরাজী,রিশান ফরাজীসহ তার সহযোগীরা। এ ঘটনায় রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত পাঁচজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ সম্পর্কিত আরও খবর