মাদক ব্যবসায়ীদের বয়কটের আহ্বান রাজবাড়ীর নতুন ডিসির

রাজবাড়ী, দেশের খবর

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজবাড়ী | 2023-09-01 15:44:00

মাদক শুধু একটি পরিবার নয় পুরো সমাজ ও জাতিকে ধ্বংস করে দেয়। একটি সুখি-সমৃদ্ধ ও সুস্থ জাতি গঠনের লক্ষে আমাদের সবাইকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে হবে। একসাথে সবাইকে কাজ করতে হবে। আর যারা আমাদের সন্তানদের হাতে মাদক তুলে দিচ্ছে প্রশাসনিক নজরদারির পাশাপাশি সামাজিকভাবেও তাদেরকে বয়কট করতে হবে।

বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভায় মঙ্গলবার (৯জুলাই) অডিটোরিয়াম হলরুমে এসব কথা বলেন রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইশরাত জাহানের সভাপতিত্বে পরিচিতি ও মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ভাইস-চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, থানা অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা, বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, জঙ্গল ইউপি চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস, উপজেলা প্রেসক্লাবের সভাপতি রঘুনন্দন শিকদার, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা প্রমুখ।

নবাগত জেলা প্রশাসক দিলসাদ বেগম তার বক্তব্যে বলেন, রাজবাড়ীর সদর ও গোয়ালন্দ উপজেলা নদী ভাঙন কবলিত এলাকা। পদ্মা নদীর ভাঙনে দিনদিন নিঃস্ব হচ্ছে এই অঞ্চলের খেটে খাওয়া মানুষ। অগ্রাধিকার ভিত্তিতে রাজবাড়ীবাসীকে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করার আপ্রাণ চেষ্টা করব।

এ সময় তিনি উপস্থিত সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠান শেষে নবাগত জেলা প্রশাসককে উপজেলা পরিষদের পক্ষ থেকে শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয় এবং উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, নবাগত জেলা প্রশাসক দিলসাদ বেগম রাজবাড়ী যোগদানের আগে জনপ্রশাসন মন্ত্রণালয়ের চুক্তি ও বৈদেশিক শাখার উপ-সচিব পদে কর্মরত ছিলেন। তিনি ২০০৩ সালে বিসিএস ক্যাডার হিসাবে যোগদান করেন। দিলসাদ বেগম কিশোরগঞ্জ জেলার বাসিন্দা এবং তার এক ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর