টাঙ্গাইলে কৃষক শ্রমিক জনতালীগের প্রবীণ নেতা নিখোঁজ

টাঙ্গাইল, দেশের খবর

‌ডি‌স্ট্রিক্ট ক‌রেসপ‌ন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, টাঙ্গাইল | 2023-08-27 15:27:01

কৃষক শ্রমিক জনতালীগের প্রতিষ্ঠাতাকালীন কেন্দ্রীয় কমিটির সদস্য, মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী মিঞা মোঃ হাসান আলী রেজার হ‌দিস পাওয়া যা‌চ্ছে না। সোমবার (৮ জুলাই) সন্ধ্যায় বাসা থেকে বের হওয়ার পর তিনি আর ফিরে আসেননি।

সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে তার সন্ধান চে‌য়ে টাঙ্গাইল মডেল থানায় জিডি করা হয়েছে।

বুধবার (১০ জুলাই) টাঙ্গাইল প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করে তার পরিবার। সংবাদ সম্মেলনে হাসান আলী রেজার সন্ধান চেয়ে লিখিত বক্তব্য পাঠ করেন কৃষক শ্রমিক জনতালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা, বীরপ্রতীক।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা কৃষক শ্রমিক জনতালীগের সাবেক সভাপতি এএইচএম আব্দুল হাই, কেন্দ্রীয় নেতা এটিএম সালেক হিটলু, নিখোঁজ হাসান আলী রেজার স্ত্রী রাবেয়া হাসান, মেয়ে মাহমুদা হাসান মিতু, ছেলে রাশেদুল হাসান টিটু ও মাহমুদুল হাসান লিটুসহ জেলা কৃষক শ্রমিক জনতালীগের নেতাকর্মীরা।

নিখোঁজ হাসান আলী রেজার স্ত্রী রাবেয়া হাসান

 

জানা যায়, গত সোমবার (৮ জুলাই) ৭৬ বছর বয়সী অ্যাডভোকেট হাসান আলী রেজা টাঙ্গাইল শহরের সাবালিয়ার বাসা থেকে চা খাওয়ার জন্য বের হন। এরপর ওই এলাকার একটি সিসি টিভি ক্যামেরার ফুটেজে পাওয়া তথ্যে হেলমেট ও রেইনকোট পরিহিত এক যুবকের মোটর সাইকেলের পিছনে তাকে উঠে বসতে দেখা যায়।

এরপর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। সংবাদ সম্মেলনে হাসান আলী রেজাকে দ্রুত ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছে অভিভাবক হারানো পরিবারটি।

এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সায়েদুর রহমান জানান, টাঙ্গাইল শহরের সাবালিয়ার ৭৬ বছর বয়সী অ্যাডভোকেট মিঞা মো.হাসান আলী রেজা নিখোঁজের ঘটনায় বুধবার সকালে সন্দেহজনক এক যুবককে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে আটক ওই যুবককের পরিচয় প্রকাশ করা যাচ্ছে না।

এ সম্পর্কিত আরও খবর