স্কুলছাত্রীদের যৌন নিপীড়নে দারোয়ান গ্রেফতার

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নারায়ণগঞ্জ | 2023-08-22 13:45:59

নারায়ণগঞ্জের বন্দরে একটি সরকারি স্কুলের পঞ্চম শ্রেণীর দুই ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে স্কুলের দারোয়ান মো. রুবেলকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে ভুক্তভোগী এক ছাত্রীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ স্কুল থেকে রুবেলকে গ্রেফতার করে। অভিযুক্ত দারোয়ান রুবেল বন্দরের সোনাকান্দা এলাকার এলাকার রুস্তম আলীর ছেলে।

থানায় দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, গত ৭ জুলাই এক ছাত্রী বই পরিবর্তনের করতে চাইলে দারোয়ান রুবেল তাকে স্কুল ভবনের দ্বিতীয় তলায় নিয়ে যায়। সেখানে রুবেল ঐ ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টা করে এবং কুপ্রস্তাব দেয়।

মেয়েটি বুঝতে পেরে সেখান থেকে দৌড়ে পালিয়ে বাড়িতে চলে যায়। পরে তার মাকে বিষয়টি জানালে তিনি স্কুল কর্তৃপক্ষের কাছে অভিযোগ দেন। এ ঘটনায় আলোচনার জন্য ১১ জুলাই স্কুল কর্তৃপক্ষ তাদেরকে স্কুলে ডাকেন।

আলোচনার এক পর্যায়ে আরও এক ছাত্রী জানায়, গত এক মাস পূর্বে তাকে ৫০০ টাকার প্রলোভন দেখিয়ে যৌন নিপীড়ন করেছেন দারোয়ান রুবেল।

এ ব্যাপারে বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মো. আজহারুল ইসলাম বলেন, অভিযোগের বিষয়ে প্রাথমিক সত্যতা পাওয়ায় অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর