চেয়ারম্যানের কেয়ারটেকারের রহস্যজনক মৃত্যু

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, নোয়াখালী | 2023-08-21 17:33:33

নোয়াখালীর সুবর্ণচরের ২নং চরবাটা ইউনিয়নের চেয়রম্যান মোজাম্মেল হোসেনের বাড়ির কেয়ারটেকার ইসমাইল (৪৮)-এর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের বাড়ি হাতিয়া উপজেলায়।

বৃহস্পতিবার (১১ জুলাই) আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ২নং চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। তার মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

এদিকে কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গেলে স্থানীয় সাংবাদিক ইমাম হোসেন সুমনের ওপর হামলা চালিয়েছে ইউপি চেয়ারম্যান ও তার সহযোগীরা।

ভুক্তভোগী সাংবাদিক সুমন মুঠোফোনে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, কেয়ারটেকারের মৃত্যুর সংবাদ সংগ্রহ করতে গেলে ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ও তার সঙ্গীরা আমার ওপর হামলা চালিয়েছে। ঘটনাস্থল থেকে আসার পর ০১৮৩১৯৪৭১৩৪ নম্বর থেকে আমাকে হত্যার হুমকি দেওয়া হয়।

অবশ্য চেয়ারম্যান মোজাম্মেল হোসেন দাবি করেন, তার বাড়ির কেয়ারটেকার বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে। সাংবাদিকের ওপর হামলার বিষয়ে জানতে চাইলে তিনি মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এ বিষয়ে চরজব্বর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন চৌধুরী মুঠোফোনে বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি কেয়ারটেকারের মৃত্যু হয়েছে বিদ্যুৎস্পৃষ্টে। যেহেতু তার মৃত্যু দিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। তাই আমরা লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। আপনার সামনে সাংবাদিকের ওপর হামলা হয়েছে এমন প্রশ্ন করলে ওসি বলেন, আমার সামনে হামলা হয়নি। আমি দেখেছি কথা কাটাকাটি হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর