মানিকগঞ্জে ধর্ষণ চেষ্টা মামলায় গৃহশিক্ষক গ্রেফতার

মানিকগঞ্জ, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, মানিকগঞ্জ | 2023-08-20 02:26:56

মানিকগঞ্জে চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মো. রুবেল ওরফে রোমেল (৩০) নামের গৃহ শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১২ জুলাই) দুপুরে গ্রেফতারের পর পাঁচদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে এবং মেয়েটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গৃহশিক্ষক মো. রুবেল সদর উপজেলার বেতিলা ইউনিয়নের বাঙ্গরা গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। গৃহ শিক্ষকতা ছাড়াও তিনি বেতিলা ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি কাম নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

মানিকগঞ্জ সদর থানার এস আই হারেজ শিকদার জানান, রুবেল ওই ছাত্রীর গৃহশিক্ষক। প্রতিদিন সন্ধ্যায় তাকে বাড়িতে গিয়ে পড়ান। এই সুযোগে অনেক দিন ধরেই নানাভাবে তাকে যৌন নিপীড়ন করে আসছিল। গত ৬ জুলাই প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে সে। এ সময় মেয়েটি ঘর থেকে দৌড়ে বের হয়ে যায়। ঘটনা কাউকে না জানাতে ওই ছাত্রীকে ভয়-ভীতি দেখায় রুবেল।

বুধবার (১০ জুলাই) পরনের পোশাকে রক্ত দেখে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে তার খালা। পরে তার কাছে ঘটনা খুলে বলে মেয়েটি। এরপরই তার মা-বাবাও বিষয়টি জানাতে পারেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। পরে রুবেলকে আটক করে মানিকগঞ্জ সদর থানা পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর