ফরিদপুরে আ'লীগের রক্তদান কর্মসূচি

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ফরিদপুর | 2023-08-28 02:27:50

বাংলাদেশ আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ফরিদপুরে জেলা যুবলীগ, জেলা স্বেচ্ছাসেবকলীগ এবং জেলা ছাত্রলীগের যৌথ উদ্যোগে রক্তদান কর্মসূচির আয়োজন করা হয়।

শনিবার (১৩ জুলাই) বিকেলে ফরিদপুর শহরের থানা রোডের জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে কাঠপট্টি সড়কে রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে কর্মসূচিতে বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান, কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামীলীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাহাদ-বিন-ওয়াজেদ ফাইন প্রমুখ।

বক্তারা বলেন, জনগণের অধিকার আদায়ের লক্ষ্যে বঙ্গবন্ধু ১৯৪৯ সালে আওয়ামীলীগ প্রতিষ্ঠা করেছিলেন। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধসহ গত ৭০ বছরে আওয়ামীলীগ বাঙালির সব আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে সুখি ও সমৃদ্ধশালী দেশ গড়ার কাজে অংশ নিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর