মিন্নিই হত্যার মূল হোতা: রিফাতের বাবা

বরগুনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, বরগুনা | 2023-08-30 23:10:25

বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যাকাণ্ডের মূল হোতা তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। এমনটাই দাবি করেছেন নিহত রিফাতের বাবা আব্দুল হালিম দুলাল শরীফ।

শনিবার (১৩ জুলাই) রাতে জেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন তিনি বলেন, নয়নের সাথে মিন্নির বিয়ে হয়েছিল, তবে সেই বিয়ের কথা গোপন করেই রিফাতকে মিন্নি বিয়ে করে। তাই মিন্নিকেও গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানাই।

তিনি বলেন, রিফাতের সাথে বিয়ে হওয়ার পরও প্রতিনিয়ন নয়ন বন্ডের সাথে মিন্নির যোগাযোগ ছিল। এমনকি মিন্নি প্রায় প্রতিদিনই নয়ন বন্ডের বাড়িতে যাওয়া-আসা করতো। 

‘এছাড়াও রিফাতকে হত্যার সময় সিসিটিভির ফুটেজে দেখা গেছে- সরকারি কলেজের সামনের গেটে মিন্নিকে রিফাত তার মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যেতে চায়। তবে মিন্নি তখন সময় ক্ষেপণ করে। আর তার মধ্যেই বন্ড গ্রুপ রিফাতকে মারধর করতে করতে কলেজের পূর্ব দিকে নিয়ে যায়। সেই সময়ে মিন্নি স্বাভাবিকভাবেই সেসব দৃশ্য দেখতে থাকে এবং তাদের পেছনে হাঁটতে থাকে। পরে যখন রিফাত ফরাজী ও রিশান ফরাজী দা নিয়ে নয়নের হাতে দিয়ে কোপাতে শুরু করে, তখন মিন্নি বাধা দিলেও তাকে কেউ আঘাত করেনি।’

এসব কথা বলে ছেলের হত্যাকাণ্ডের জন্য পুত্রবধূ মিন্নিকেই দায়ী করেন শ্বশুর দুলাল শরীফ। মিন্নিকে দ্রুত গ্রেফতারের দাবি তার।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ডসহ তার লোকেরা রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে। তাকে বাঁচাতে দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করতে দেখা যায় মিন্নিকে। সিসিটিভির ফুটেজে ওই দৃশ্য ভাইরাল হয়। পরে হত্যা মামলার দায়ের হলে প্রধান আসামি নয়ন বন্ড ক্রসফায়ারে নিহত হয়।

আরও পড়ুন: রাব্বি ৭ দিন ও সাইমুন ফের ৩ দিনের রিমান্ডে

এ সম্পর্কিত আরও খবর