মাগুরায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি খাদে, দম্পতি নিহত

মাগুরা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তাটোয়োন্টিফোর.কম, মাগুরা | 2023-09-01 09:56:09

যশোর-মাগুরা মহাসড়কের সিতারামপুর স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার খাদে পড়ে দম্পতি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুইজন আহত হয়েছে।

শনিবার (১৩ জুলাই) সন্ধ্যা ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. মহসিন সরকার (৫৫) ও তার স্ত্রী রিনা বেগম (৪৫)। আহতরা হলেন- নিহত দম্পতির মেয়ে মাহিমা তাহসিন (১৬) ও তাদের ভাতিজা মো. হাসান ইমাম (১৫)। তাদেরকে চিকিৎসার জন্য মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের বাড়ি যশোরের কাজিপাড়ায়। নিহত মো. মহসিন সরকার যশোরের জনতা লাইব্রেরির মালিক এবং বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান,পারিবারিক কাজে নিজস্ব প্রাইভেট কারে ঢাকায় যাচ্ছিলেন তারা। মহসিন সরকার নিজে গাড়িটি চালাচ্ছিলেন। সিতারামপুর এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।

মাগুরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. আরিফুর রহমান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, রিনা বেগম ঘটনাস্থলেয় মারা যান এবং চিকিৎসাধীন অবস্থায় মহাসিন সরকার মারা যান। আহত দুইজন এখন আশঙ্কামুক্ত। নিহতদের মরদেহ অস্থায়ী মর্গে রাখা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর