‘প্রতিদ্বন্দ্বিতা থাকবে, প্রতিহিংসা যেন না থাকে’

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নরসিংদী | 2023-09-01 01:35:22

রাজনীতিতে প্রতিদ্বন্দ্বিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা যেন না থাকে। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

শনিবার (১৩ জুলাই) বিকেলে নরসিংদীর রায়পুরার রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, ‘সারা দেশের ন্যায় কৃষি, শিল্প, শিক্ষা ও সভ্যতায় আমাদের নরসিংদী জেলা অনেক এগিয়ে গেছে। সারা বাংলাদেশে এখন আমাদের নরসিংদী একটি সমৃদ্ধশালী জেলা। রায়পুরা উপজেলাকে এখন আর দুর্গম অঞ্চল বলা যায় না।’

তিনি আরও বলেন, ‘রায়পুরার এমপি রাজুর নেতৃত্বে এখানকার যথেষ্ঠ উন্নয়ন হয়েছে। তিনি যেটুকু উন্নয়ন কাজ করেছেন, তারপরও যদি কিছু বাকি থাকে সেটুকু আমি করে দেব। রায়পুরার বাকী উন্নয়ন করাটা আমার কর্তব্য বলে আমি মনে করি।’

রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফজাল হোসাইনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাবেক মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু, সাবেক প্রতিমন্ত্রী ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম (বীল প্রতিক), সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, সংসদ সদস্য জহিরুল হক ভুইয়া মোহন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভুইয়া, শিবপুরের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, রায়পুরা উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক, রায়পুরা পৌরসভার মেয়র মো. জামাল মোল্লা প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর